প্রধান সূচি

পাবনায় মায়ের হত্যাকারী পিতার বিচার দাবীতে মানববন্ধন

রফিকুল ইসলাম সুইট: পাবনায় মায়ের হত্যাকারী পিতার বিচার দাবীতে সন্তানেরা মানববন্ধন করেছে। মানববন্ধনে হত্যাকারী পিতাসহ সৎ মা-বোনেরও বিচার দাবী করা হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে পাবনা প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে অসহায় সন্তানদের সাথে এলাকাবাসীও অংশ নেন।
মানববন্ধনে বিসিএস পরিক্ষার্থী সন্তান মো: নাজমুল হোসেন অভিযোগ করে বলেন, পাবনার সাঁথিয়া উপজেলার ডাঙ্গামাজগ্রামের বাসিন্দা পিতা মো: মাজেদ শেখ যৌতুকের জন্য মা সুর্য খাতুনকে প্রায়ই মারপিট করতেন। এরই এক পর্যায় পিতা মাজেদ দ্বিতীয় বিয়ে করেন। এরপর থেকে মা সুর্য খাতুনের উপর নির্যাতনের মাত্রা বেড়ে যায়। এনিয়ে বেশ কয়েকবার গ্রাম্য শালিশও হয়। অবশেষে গত ১১ জুন দুই ভাই বোন বাড়িতে না থাকার সুযোগে মা সুর্য খাতুনকে পিতা মাজেদ শেখ, সৎ মা হালিমা খাতুন ও সৎ বোন মারপিট ও শ্বাসরোধে করে লাশ ঘরের ডাবের সাথে লাশ ঝুলিয়ে রাখে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে। সাঁথিয়া থানায় হত্যা মামলা করতে গেলে পুলিশ রহস্যজনক কারনে অপমৃত্যু মামলা দায়ের করে। যার নং- ২৫/২০২১।
নিহত সুর্য খাতুনের সন্তান মো: নাজমুল হোসেন বলেন, আমার মাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। তিনি মামলাটির সঠিক তদন্ত ও হত্যাকারীদের গ্রেফতারপুর্বক কঠোর শাস্তির দাবী জানান।
মানববন্ধনে অসহায় সন্তানদের সাথে ডাঙ্গামাজগ্রামের রুহুল প্রামানিক, মর্জিনা খাতুন, আনার প্রাং. শাজাহান প্রাং মানিক চাঁনসহ বিপুল সংখ্যক এলাকাবাসী অংশ নেন।