প্রধান সূচি

গভীর শ্রদ্ধা ও ভালোবাসায় ঈশ্বরদীতে বীরমুক্তিযোদ্ধা মরহুম আব্দুর রহিম মালিথার মৃত্যুবার্ষিকী পালন

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
তুফানী বাহিনীর প্লাটুন কমান্ডার, ঈশ্বরদী পৌর আওয়ামীলীগের প্রয়াত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুর রহিম মালিথার ২৪তম মৃত্যু বার্ষিকীতে গভীর শ্রদ্ধা ও ভালোবাসায় স্মরণ করা হয়েছে। এই উপলক্ষে বুধবার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যায় ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

পাবনা ৪ আসনের মাননীয় সাংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নূরুজ্জামান বিশ্বাস অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস। সঞ্চালনা করেন ঈশ্বরদী পৌর আওয়ামীলীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র আবুল কালাম আজাদ মিন্টু।

প্রধান অতিথির বক্তব্যে নূরুজ্জামান বিশ্বাস এমপি বলেন, বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুর রহিম মালিথা ছিলেন একজন ত্যাগী নেতা। দলের দুঃসময়ে তিনি অনেক জুলুম নির্যাতন সহ্য করেছেন। আজ আব্দুর রহিম মালিথা বেঁচে থাকলে হয়তো দলের মধ্যে বিভেদ হতো না। তিনি আরও বলেন, ঈশ্বরদীর অনেক আওয়ামীলীগ নেতা প্রয়াত হয়েছেন, তাঁদের মাগফিরাত কামনায় এরকম দোয়া মাহফিলের আয়োজন করা উচিত।

এসময় ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, পাবনা জেলা পরিষদের সদস্য শফিউল আলম বিশ্বাস, উপজেলা কৃষকলীগের যুগ্ম আহবায়ক মুরাদ আলী মালিথা, পাকশী ইউনিয়ন আওয়ামীলীগের প্রচার সম্পাদক জহুরুল হক মালিথা, যুবনেতা তৌহিদুজ্জামান দোলন বিশ্বাস, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক মাসুদ রানা, যুগ্ম আহবায়ক সজিব মালিথা, পৌর যুবলীগের সাবেক যুগ্ম সম্পাদক মোশারফ হোসেন নয়ন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জুবায়ের বিশ্বাস, পৌর ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আমজাদ হোসেন অবুঝ, আব্দুর রহিম মালিথার সুযোগ্য পুত্র সালমান মালিথাসহ আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ ও ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতা-কর্মি উপস্থিত ছিলেন।

পরে বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুর রহিম মালিথাসহ ঈশ্বরদীর আওয়ামীলীগের প্রয়াত সকল নেতাকর্মীদের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

দোয়া পরিচালনা করেন ইসলামপুর ভুতের গাড়ী জামে মসজিদ ঈমাম হাফেজ মাওলানা ইমরান হোসেন।