প্রধান সূচি

ঈশ্বরদীতে আঃলীগের সম্মেলনে ইসাহক মালিথা ও কনক শরীফকে সভাপতি-সাধারণ সম্পাদক পদে প্রার্থীতা ঘোষণা

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
আগামী ২৯ সেপ্টেম্বর অনুষ্ঠিতব্য ঈশ্বরদী উপজেলা আঃলীগের সম্মেলনে একাংশের প্রার্থী ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) প্রয়াত সাবেক ভুমিমন্ত্রী শামসুর রহমান শরীফের বাসভবনে জনাকীর্ণ সংবাদ সম্মেলনে এই অংশের প্রার্থী ঘোষণা করা হয়। পৌর আওয়ামী লীগের সভাপতি ও মেয়র ইসাহক আলী মালিথাকে সভাপতি এবং কেন্দ্রীয় তথ্য ও গবেষণা উপ-কমিটির সদস্য প্রয়াত ভুমিমন্ত্রী পুত্র সাকিবুর রহমান শরীফকে সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছেন। এসময় উপজেলা আঃলীগের সাধারণ সম্পাদক মোকলেছুর রহমান মিন্টুও প্রার্থী হবেন বলে জানানো হয়।

উপজেলা মহিলা আঃলীগের সভাপতি ও প্রয়াত ভুমিমন্ত্রীর সহধর্মিনী মিসেস কামরুন্নাহার শরীফ প্রার্থীদের নাম ঘোষণা করেন। বক্তব্য রাখেন উপজেলা আঃলীগের সাধারণ সম্পাদক মোকলেছুর রহমান মিন্টু, কৃষি ও সমবায় উপ-কমিটির সদস্য রফিকুল ইসলাম লিটন, পৌর আঃলীগের যুগ্ম সম্পাদক শফিকুল ইসলাম বাচ্চু, উপজেলার সাংগাঠনিক সম্পাদক জহুরুল হক পুনো। এসময় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

বক্তরা প্রতিহিংসা নয়, প্রতিযোগীতার মাধ্যমে কাউন্সিলে নেতা নির্বাচন এবং ঐক্যবদ্ধভাবে সম্মেলন অনুষ্ঠানের আহব্বান জানিয়েছেন।