প্রধান সূচি

শিল্পপতি ও বিএনপি নেতা সঞ্জু খানের জানাযায় মানুষের ঢল

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
চিরনিদ্রায় শায়িত হলেন শিল্পপতি পাকশী রিসোর্টের মালিক ও ঈশ্বরদী উপজেলা বিএনপি’র সাবেক সহ-সভাপতি আকরাম আলী খান সঞ্জু। রবিবার (২৬ সেপ্টেম্বর) বাদ যোহর বাঘইল ঈদগাহ ময়দানে মরহুমের নামাজে জানাযা শেষে বাঘইল কবরস্থানে বাবা-মায়ের কবরের পাশে তাকে দাফন করা হয়। সদাহাস্য ও অমায়িক ব্যবহারের কারণে সঞ্জু খানের জানাযায় মানুষের ঢল নামে।

এসময় আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়। প্রিয় ব্যক্তির জানাযা ও দাফনে দলীয় নেতা-কর্মী ছাড়াও সাধারণ মানুষ অংমগ্রহন করেন। দুপুর দুইটায় তার দ্বিতীয় নামাজে জানাজা শেষে বাঘইল কবরস্থানে সমাহিত করা হয়।
জানাজা নামাজের আগে সেখানে পরিবারের পক্ষ হতে ভাই আশরাফ আলী খান মঞ্জু ও মরহুমের দুই ছেলে সংক্ষিপ্ত বক্তব্য দেন।

এছাড়াও প্রয়াত বিএনপি নেতার নামাজে জানাযার আগে বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, পৌর বিএনপি’র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এস এম ফজলুর রহমান, পৌর যুবদলের সাধারণ সম্পাদক জাকির হোসেন জুয়েল বক্তব্য রাখেন।

সাবেক সাংসদ সিরাজুল ইসলাম সরদার, কেন্দ্রীয় নেতা হাবিবুর রহমান হাবিবসহ কেন্দ্রীয়,জেলা ও স্থানীয় নেতা-কর্মীরা জানাযায় অংমগ্রহন করেন।
উল্লেখ্য, প্রয়াত বিএনপি নেতা আকরাম আলী খান সঞ্জু গত শুক্রবার রাত ১১.৪৫ মিনিটে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।