প্রধান সূচি

বড়াইগ্রামে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার 

নাটোর ::
নাটোরের বড়াইগ্রামে এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার রাত ৮ টার দিকে উপজেলার গুরুমশৈল বিলপাড়া গ্রামে নিহতের বাবা বাড়িতে এ ঘটনা ঘটে। পরে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতালের লাশ মর্গে পাঠিয়েছে পুলিশ। গৃহবধুর নাম রুবি খাতুন (১৬)। তিনি উপজেলার গুরুমশৈল গ্রামের ইনসের আলীর মেয়ে ও আটুয়া মৎষজীবি পাড়া গ্রামের রাকিবুলের স্ত্রী।
মাঝগাঁও ইউপির ৫ নং ওয়ার্ড সদস্য বাবলু ফকির বলেন, পাঁচ মাস আগে পারিবারিক ভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকে মেয়েটির মাথায় যন্ত্রনা শুরু হয়। মঙ্গলবার দুপুরে স্বামীর বাড়ি থেকে বাবার বাড়িতে আসে। কিছুক্ষন পর স্বামীও আসে। স্বামী বাড়িতে থাকা অবস্থায় শয়ন ঘরের তীরের সাথে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। উদ্ধার করে হাসপাতালের পথে মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।
গৃহবধুর চাচা আবুল কাশেম বলেন, বিয়ের সময় ৬০ হাজার টাকা যৌতুক দেওয়া হয়েছিল। আরো ৩০ হাজার টাকা দেওয়ার কথা ছিল। মাঝে মাঝে স্বামীর সাথে দ্বন্দ হতো। তবে আজ কি হয়েছিল বলতে পারব না।
বড়াইগ্রাম থানার পরিদর্শক নজরুল ইসলাম বলেন, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন আসার পর প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।