প্রধান সূচি

পাবনায় অটিস্টিক শিশুদের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত

পাবনা প্রতিনিধি : “সুস্থ দেহ সুন্দর মন” এই শ্লোগান নিয়ে পাবনায় অনুষ্ঠিত হয়েছে অটিস্টিক শিশুদের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান।
বুধবার জেলা ক্রীড়া সংস্থানের আয়োজনে পাবনা ইমাম গাযযালী গার্লস স্কুল এন্ড কলেজ মাঠে পুরস্কার বিতরণ অনিুষ্ঠিত হয়। বার্ষিক ক্রীড়া কর্মসুচী ২০২১-২২ আওতায় ৫০ জন অটিস্টিক এই ক্রীড়া প্রতিযোগীতায় অংশ গ্রহন করেন। পরে বিজয়ী দের ও সকল অংশ গ্রহনকারীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।
জেলা ক্রীড়া বিষয়ক কর্মকর্তা মো. রফিকুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, পাবনা জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী আতিয়ুর রহমান। বিষেশ অতিথি ছিলেন জেলা প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা ফারজানা তাজ, পাবনা ইমাম গাযযালী গার্লস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সুরাইয়া সুলতানা, বাসসের জেলা প্রতিনিধি রফিকুল ইসলাম সুইট, পাবনা বধির ও প্রতিবন্ধি স্কুলের প্রধান শিক্ষক রাশিদা আকতারী রিপা প্রমূখ।
এ সময় প্রধান অতিথি কাজী আতিয়ুর রহমান বলেন, অটিষ্টিক শিশুরা আমাদের বোঝা নয়। বিশ্বে অনেক দৃষ্ঠান্ত আছে যে প্রতিবন্ধিরা অনেক কিছু উদ্ভাবন করেছেন যা বিশ্বের মানুষের কল্যানে এবং উন্নয়নে কাজ করছে। প্রতিবন্ধিদের সহযোগীতা করলে দেশ জাতির উন্নয়নে বিষেশ ভুমিকা রাখতে পারবে।