প্রধান সূচি

চাটমোহরে আ’লীগের ৭ এবং ৪ স্বতন্ত্র প্রার্থী চেয়ারম্যান নির্বাচিত

চাটমোহর প্রতিনিধি
তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে (২৮ নভেম্বর) পাবনার চাটমোহরের ১১ ইউনিয়ন পরিষদের ৭ টিতে আওয়ামীলীগ প্রার্থী এবং ৪ টিতে স্বতন্ত্র প্রার্থী বেসরকারী ভাবে বিজয়ী হয়েছেন। সুষ্ঠ শান্তি পূর্ণ পরিবেশে এ ভোট অনুষ্ঠিত হয়। রবিবার মধ্য রাতে দায়িত্বপ্রাপ্ত ৫ জন রিটার্নিং কর্মকর্তা বেসরকারী ভাবে নির্বাচিত চেয়ারম্যানদের নাম ঘোষণা করেন।
জানা গেছে, উপজেলার ছাইকোলা ইউনিয়ন পরিষদে আওয়ামীলীগ প্রার্থী নুরুজ্জামান নুরু ৯৯০৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র প্রার্থী আতাউর রহমান তোতা পেয়েছেন ৭৪৩৩ ভোট।
হান্ডিয়াল ইউনিয়ন পরিষদে আওয়ামীলীগ প্রার্থী রবিউল করিম ৯৪১০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র প্রার্থী গুলবার হোসেন পেয়েছেন ৬৭৯৪ ভোট।
নিমাইচড়া ইউনিয়ন পরিষদে আওয়ামীলীগ প্রার্থী নূরজাহান বেগম ৬২৬৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র প্রার্থী আব্দুল্লা আল মাহমুদ পেয়েছেন ৫৫৪৬ ভোট।
বিলচলন ইউনিয়ন পরিষদে স্বতন্ত্র প্রার্থী আকতার হোসেন ৪১৭৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী আওয়ামীলীগের আবুল কালাম আজাদ পেয়েছেন ৪০১৮ ভোট।
পার্শ্বডাঙ্গা ইউনিয়ন পরিষদে আওয়ামীলীগ প্রার্থী আজাহার আলী ৭৭৪৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র প্রার্থী রবিউল করিম পেয়েছেন ৬১৯৯ ভোট।
গুনাইগাছা ইউনিয়ন পরিষদে স্বতন্ত্র প্রার্থী রজব আলী বাবলু ৪৭০৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামীলীগ প্রার্থী নুরুল ইসলাম পেয়েছেন ২৮১১ ভোট।
মথুরাপুর ইউনিয়ন পরিষদে আওয়ামীলীগ প্রার্থী শাহ আলম ৫২১৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম আজাদ পেয়েছেন ৪৫১১ ভোট।
ফৈলজানা ইউনিয়ন পরিষদে স্বতন্ত্র প্রার্থী হাফিজুর রহমান ৮৭৮৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামীলীগ প্রার্থী হানিফ উদ্দিন পেয়েছেন ৬৬৮৩ ভোট।
মূলগ্রাম ইউনিয়ন পরিষদে আওয়ামীলীগ প্রার্থী রাশেদুল ইসলাম বকুল ৮৭৮৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র প্রার্থী শহিদুল ইসলাম শহীদ পেয়েছেন ৫৩২৩ ভোট।
ডিবিগ্রাম ইউনিয়ন পরিষদে স্বতন্ত্র প্রার্থী শামীম হোসাইন ৮০৩৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামীলীগ প্রার্থী নবীর উদ্দিন পেয়েছেন ৬৪৬২ ভোট।
হরিপুর ইউনিয়ন পরিষদে আওয়ামীলীগ প্রার্থী মকবুল হোসেন ৮৭১৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র প্রার্থী আফজাল হোসেন পেয়েছেন ৭০২২ ভোট।