প্রধান সূচি

ঈশ্বরদীতে ইউপি নির্বাচন স্বতস্ফুর্ত ও শান্তিপূর্ণ হয়েছে–নুরুজ্জামান বিশ্বাস এমপি

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতা ঃ
ঈশ্বরদীর ৭  ইউপি নির্বাচনে সাধারণ মানুষ স্বতস্ফুর্তভাবে ভোট দিয়ে তাদের পছন্দের জনপ্রতিনিধি নির্বাচিত করেছেন। ভোটকেন্দ্রে কোন ধরনের বিশৃঙ্খলা ও অব্যবস্থাপনা ছিল না। পরিবেশ ছিলো শান্তিপূর্ণ। কোন সহিংসতা হয়নি।  আইন শৃঙ্খলা বাহিনীর সহযোগিতা ও নির্বাচন কমিশনের সুষ্ঠু ব্যবস্থাপনায় এবারের ইউপি নির্বাচনে অতীতের নির্বাচনগুলোর চেয়েও ভোটার উপস্থিতি বেশি ছিল। এজন্য আমি ঈশ্বরদীর ৭ ইউনিয়নবাসী, আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও সংবাদকর্মীদের ধন্যবাদ জানাচ্ছি।
মঙ্গলবার (৩০ নভেম্বর) ঈশ্বরদী মশুরিয়াপাড়া আকবরের মোড়ের নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন পাবনা-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস।
এসময় সংসদ সদস্য আরো বলেন, ঈশ্বরদীর ৭ ইউনিয়নের ৩টিতে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। ২৮ নভেম্বর বাকি ৪ ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচনে তিনটিতে আওয়ামী লীগ প্রার্থী ও একজন স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হয়েছে। আওয়ামী লীগের নেতাকর্মীরা এবারের ইউপি নির্বাচনে ভোটকেন্দ্রে সুষ্ঠুভাবে ভোটগ্রহণের জন্য প্রশাসন ও আইন শৃঙ্খলা বাহিনীকে সহযোগিতা করেছেন। কোথাও আওয়ামী লীগের নেতাকর্মীদের বিরুদ্ধে কোন অভিযোগ শোনা যায়নি।
এসময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে  নুরুজ্জামান বিশ্বাস এমপি বলেন, সাহাপুর ই্উনিয়নে আওয়ামী লীগ প্রার্থী পরাজিত হয়েছেন। পরাজয়ের পেছনে আমাদের দলীয় কোন দূর্বলতা রয়েছে কি না এ বিষয়টি আমরা খতিয়ে দেখছি।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন ঈশ্বরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিন্টু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, জেলা পরিষদের সদস্য শফিউল আলম বিশ্বাস, নবনির্বাচিত চেয়ারম্যান এমদাদুল হক রানা সরদার, আব্দুল মজিদ বাবলু মালিথা, সাইফুজ্জামান পিন্টু, আব্দুল খালেক মালিথা, বকুল সরদার, সাঁড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জমসেদ আলী সরকার প্রমূখ