প্রধান সূচি

চাটমোহরে গরু চোর মা-মেয়ে আটক

চাটমোহর (পাবনা) প্রতিনিধি
পাবনার চাটমোহরের রামনগর গ্রামে গরু চুড়ির সময় গ্রামবাসী হাতে নাতে দুই মহিলা গরু চোরকে আটক করেছে। আটককৃতরা হলো পাবনার আমিনপুর থানার চর শ্রীপুর (ফলের মোড়) গ্রামের ইউনুস প্রাং এর স্ত্রী আল্লাদী খাতুন (৪০) ও আল্লাদী খাতুনের মেয়ে শাপলা (১৫)।
জানা গেছে, শুক্রবার রাত তিনটার দিকে রামনগর গ্রামের নজরুল ইসলামের গোয়াল ঘড়ের বাঁশের বেড়া খুলে আল্লাদী খাতুন ও শাপলা গোয়াল ঘরে বেঁধে রাখা ৩ টি গরু চুরি করতে থাকে। এসময় নজরুল ইসলাম ও তার স্ত্রী আফরোজা বিষয়টি টের পেলে চিৎকার চেঁচামেচি করতে থাকে। তাদের চিৎকার চেঁচামেচির শব্দে প্রতিবেশিরা এগিয়ে এলে আল্লাদী খাতুন ও শাপলা নজরুল ইসলামের বাড়ির পাশের একটি পুকুরে ঝাঁপ দেয়। পুকুর থেকে শাপলাকে গ্রামবাসী আটক করে থানায় খবর দিলে থানা পুলিশ শাপলাকে থানা হেফাজতে নেয়। এর কিছু সময় পর গ্রামবাসী শাপলার মা আল্লাদী খাতুনকেও আটক করে থানা হেফাজতে দেয়।
শুক্রবার বিকেলে চাটমোহর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আনোয়ার হোসেন জানান, আটককৃত আল্লাদী খাতুন ও তার মেয়ে শাপলাসহ কয়েকজন অজ্ঞাতনামা ব্যক্তি গরু চুরির সময় গ্রামবাসী আল্লাদী খাতুন ও শাপলাকে আটক করে থানায় খবর দেয়। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ব্যাপারে পরবর্তী প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।
উল্লেখ্য, সম্প্রতি চাটমোহরে গরু চুরির ঘটনা আশংকাজনক ভাবে বাড়ছে। গত দুই সপ্তাহে চাটমোহর থেকে অন্তত ৬ টি গরু চুরি হয়েছে। চাটমোহরের কৃষক ও খামারীরা প্রতি রাতে গরু চোর আতংকে ভূগছেন।