প্রধান সূচি

শহীদ বুদ্ধিজীবি দিবসে ঈশ্বরদী প্রেসক্লাবে আলোচনা সভা অনুষ্ঠিত

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
শহীদ বুদ্ধিজীবি দিবসে ঈশ্বরদী প্রেসকাবে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৪ ডিসেম্বর) রাতে ঈশ্বরদী প্রেসক্লাব ও বাংলাদেশ শিক্ষক সমিতির যৌথ আয়োজনে প্রেসক্লাব মিলনায়তনে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক স্বপন কুমার কুন্ডু। স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ শিক্ষক সমিতির সভাপতি জমসেদ আলী।

অতিধি ছিলেন বাংলাদেশ সুগারক্রপ ইনস্টিউটের মহাপরিচালক ড. আমজাদ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আবুল কালাম আজাদ মিন্টু, উপজেলা নির্বাহী অফিসার পি এম ইমরুল কায়েস, বিশিষ্ঠ শিক্ষাবিদ অধ্যাপক উদয় নাথ লাহিড়ী, জেলা শিক্ষা অফিসার মোসলেম আলী ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সেলিম আক্তার।

বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা  গোলাম মোস্তফা চান্না মন্ডল, উপজেলা আওয়ামী লীগের সহ=সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ রশীদুল্লাহ, বীর মুক্তিযোদ্ধা  আব্দুল খালেক, কৃষক লীগের যুগ্ম আহব্বায়ক মুরাদ আলী মালিথা ও প্রেসক্লাবের সহ-সভাপতি এবং শিল্প ও বণিক সমিতির সদস্য কে এম আবুল বাসার।

সঞ্চালনা করেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রভাষক আব্দুল বাতেন ও বাংলাদেশ শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান রবি।
সভায় বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক, সাংবাদিক, রাজনৈতিক নেতাসহ বিপুল সংখ্যক সুধিজন উপস্থিত ছিলেন।