প্রধান সূচি

আই এইচ সি আর এফ এর পাবনা জেলা কমিটির সাধারণ সভা অনুষ্ঠিত ৫৭ সদস্য বিশিস্ট নতুন পাবনা জেলা কমিটি নবায়ন

স্টাফ রিপোর্টারঃ ইন্টারন্যাশনার হিউম্যান রাইটস্ ক্রাইম রিপোর্টার্স ফাউন্ডেশন পাবনার জেলা কমিটির সাধারণ সভা মঙ্গলবার সন্ধ্যা ৭ টায় পাবনা কলেজের হলরুমে অনুষ্ঠিত হয়।
সংগঠনের পাবনা জেলা কমিটির সভাপতি সাংবাদিক ও লেখক আবদুল জব্বারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভার শুরুতে এম সাইদুল হক চুন্নুর মৃত্যুতে শোক প্রস্থাব গ্রহণ করা হয়। সবাই পাবনা জেলা পরিষদের সাবেক প্রশাসক, পাবনা জেলা আওয়ামীলগের সাবেক নিনিয়র সহ-সভাপতি ও সুচিত্রা সেন স্মৃতি সংরক্ষণ পরিষদের সভাপতি এম সাইদুল হক চুন্নুর স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে দাঁড়িয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয়।
এরপর সাধারণ সম্পাদক প্রভাষক এম সাইফুর ইসলাম শুভ বাৎসরিক সাংগঠনিক রিপোর্ট উপস্থাপন করেন। রিপোর্টের উপর অলোচনা করেন, সংগঠনের পাবনা জেলা কমিটির সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক কে.এম মাহফুজুল হক, সহ-সভাপতি অধ্যপক বাবুল আক্তার, সহ-সভাপতি রোটারিয়ান এম.এ জলিল, যুগ্ম সম্পাদক মাজিদুল হক মিঠু, সহ-সাংগঠনিক সম্পাদক ইমদাদুল হক মিলন এবং পরিবেশ বিষয়ক সম্পাদক আব্দুল লতিফ প্রমূখ।
সভার গৃহিত সিদ্ধান্তে অবাধ ও সুষ্ঠ ইউপি নির্বাচনে বিজয়ী সকল চেয়ারম্যানদেকে অভিনন্দন জানানো হয়। এ ছাড়াও সভায় সুষ্ঠ ও নিরপেক্ষ ইউপি নির্বাচনে পাবনা পুলিশ প্রশাসন সহ সকল আইন প্রয়োগকারী সংস্থার কঠোর অবস্থানের ভূয়শী প্রশংসা করা হয়।
এরপর সভায় সর্বসম্মতিক্রমে বিশিস্ট সাংবাদিক ও লেখক আবদুল জব্বারকে সভাপতি, অধ্যাপক কে.এম মাহফুজুল হককে সিনিয়র সহ-সভাপতি, প্রভাষক এম সাইফুল ইসলাম শুভ কে সাধারণ সম্পাদক করে ২০২২ সালের জন্য সংগঠনের ৫৭ সদস্য বিশিষ্ট পাবনা জেলার নতুন কমিটির অনুমোদন দেয়া হয়।