প্রধান সূচি

ছাত্রলীগ আমাদের আবেগ ও ভালবাসার নাম: এমপি নূরুজ্জামান বিশ্বাস

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
‘ছাত্রলীগ আমাদের আবেগ ও ভালবাসার নাম। সেজন্য ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে আমরা সকলে একত্রিত হতে চেয়েছি। কিন্তু মনে রাখতে হবে, করোনা অতিমারির এসময় নিজেদেরকে, প্রিয়জনদেরকে, সঙ্গী-সাথীদেরকে এবং রাজনৈতিক কর্মী হিসেবে আমাদের এলাকার মানুষসহ দেশকে করোনামুক্ত রাখা ছাত্রলীগের প্রতিটি কর্মীর দায়িত্ব এবং কর্তব্য।’ ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে মঙ্গলবার রাতে আকবরের মোড়ে আয়োজিত কেক কাটা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পাবনা-৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ নূরুজ্জামান বিশ্বাস একথা বলেন।

দেশের সবচেয়ে প্রাচীন ও ঐতিহ্যবাহী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী ঈশ^রদীতে বর্ণাঢ্য আয়োজনে পালিত হয়েছে। বাংলা ও বাঙালীর স্বাধীনতা ও স্বাধিকার অর্জনের লক্ষ্যেই মূল দল আওয়ামী লীগের জন্মের এক বছর আগেই প্রতিষ্ঠা পেয়েছিল গৌরব ও ঐতিহ্যের এ ছাত্র সংগঠনটি।

মঙ্গলবার (৪ জানুয়ারী) সকালে আওয়ামীলীগ কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মধ্য দিবসটির সূচনা হয়। সকাল ১১টায়  পৌর ছাত্রলীগের সাবেকসাধারণ সম্পাদক আমজাদ হোসেন অবুঝের নের্তৃত্বে সরকারি কলেজ হতে শুরু হয় বর্ণাঢ্য বিশাল শোভাযাত্রা। শোভাযাত্রার উদ্বোধন করেন যুবলীগ নেতা ও এমপি পুত্র তৌহিদুজ্জামান দোলন বিশ্বাস। বিকেলে দোয়া মাহফিল এবং রাতে অতশবাজি উৎসবের আয়োজন করা হয়।

রাতে ৭৪ পাউন্ড ওজনের বিশাল কেক কাটা হয়। এসময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আবুল কালাম আজাদ মিন্টু, পৌর শাখার সাধারণ সম্পাদক ও মেয়র ইসাহক আলী মালিথা, উপজেলার ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, কৃষক লীগের যুগ্ম আহব্বায়ক মুরাদ মালিথা, জেলা পরিষদ সদস্য শফিউল আলম বিশ্বাস, স্বেচ্ছাসেবক লীগের আহব্বায়ক মাসুদ রানা, যুবলীগ নেতা তৌহিদুজ্জামান দোলন বিশ্বাসসহ বিপুল সংখ্যক ছাত্রলীগের নেতা ও কর্মী উপস্থিত ছিলেন।