প্রধান সূচি

নাটোরে ২০০ জন পেলেন কালের কন্ঠ শুভসংঘের কম্বল

নাটোর প্রতিনিধি
“কম্বলখান পাইয়া খুব উপকার হইল বাবা। রাইতে গায়ে জড়াইয়া ঘুমাইতে পারবনি । বলছিলেন স্টেশন বস্তিতে বাস করা বিধবা ফাতেমা।তিনি বুধবার দুপুরে কালের কণ্ঠ শুভ সংঘের উদ্যোগে বসুন্ধরা গ্রুপের একটি কম্বল পেয়ে একথা বলেন।
৮৭ বছরের আব্দুর হামিদ বলছিলেন “বাবারে কতই যে ভালো হইল, কম্বলখান উশুম আছে। বসুন্ধরা গ্রুপের মালিকরে আল্লাহ বাঁচাইয়া রাখুক।
“আমাগোর কথা কেউ ভাবে না বাবা। এই প্ররথম তোমাগোর কাছ থেইকা কম্বল পাইলাম, কম্বলখান গায়ে দিয়া বাইরে যাইতে পারব” বলছিলেন প্রতিবন্ধী বৃদ্ধা আম্বিয়া।
কালের কণ্ঠ শুভসংঘের আয়োজনে এবং বসুন্ধরা গ্রুপের সহায়তায় বুধবার দুপুরে নাটোর স্টেশনে বস্তিতে অবস্থিত স্বপ্নকলি স্কুল প্রাঙ্গণে অসহায় দরিদ্র এবং সুবিধাবঞ্চিত ২০০ জন শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।
প্রধান অতিথি হিসেবে নাটোর জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা খোন্দকার ফরহাদ হোসেন শীতার্তদের হাতে কম্বল তুলে দেন। এ সময় উপস্থিত ছিলেন কালের কন্ঠ শুভসংঘের সমন্বায়ক জাকারিয়া জামান , নাটোর জেলার সভাপতি মোঃ মোস্তাফিজুর রহমান সৈকত, সাধারণ সম্পাদক সুষ্ময় দাস তনয়, ক্রীড়া সম্পাদক আসলাম আলী সরদার, সহ-সভাপতি বর্ষা খাতুন, কার্যকরী সদস্য সোহেল রানা, নারী বিষয়ক সম্পাদক বর্ণা খাতুন, দপ্তর সম্পাদক রাশিদা খাতুন, কার্যকরী সদস্য শরিফুল ইসলাম প্রমুখ।