প্রধান সূচি

খেলোয়ারদের উন্নত জীবনের ব্যাপক সুযোগ রয়েছে –কাজী আতিয়ুর রহমান

রফিকুল ইসলাম সুইট : পাবনা জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী আতিয়ুর রহমান বলেছেন, বর্তমান সরকারে প্রচেষ্ঠায় বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে রয়েছে। টেকসই উন্নয়নে নারী পুরুষ সকলকে কাজ করতে হবে। ক্রীড়াতে বাংলাদেশের মেয়েরা ব্যাপক সুনাম অর্জন করছে। ক্রীড়া দেশের সুনামের পাশাপাশি শারীরিক সুস্থতা, মানুষিক বিনোদন এবং অর্থনৈতিক উন্নয়নের ভুমিকা রাখছে। ক্রীড়াবিদদের জন্য অধিকাংশ জায়গায় কোটা ব্যবস্থা আছে যার ফলে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি এবং বিভিন্ন বিভাগে চাকুরীর সুযোগ হচ্ছে। লেখাপড়ার পাশাপাশি শিক্ষার্থীদের ক্রীড়ার সাথে সম্পুক্ত হওয়া উচিত। বর্তমান সরকার টেকসই উন্নয়নের স্বার্থে দেশের প্রত্যন্ত অঞ্চল থেকে খেলোযার সৃষ্ঠি করছে। বঙ্গমাতা ও জাতির পিতা সহ বিভিন্ন নামে খেলার মাধ্যমে খেলোয়ার সৃষ্ঠি ও বাছাই করছে এবং বিদেশে পাঠাচ্ছে। খেলোয়ারদের সামাজিক অবস্থান, কর্মসংস্থান ও উন্নত জীবনের ব্যাপক সুযোগ রয়েছে।
শনিবার দুপুরে পাবনা শহীদ আহম্মদ রফিক বালিকা উচ্চ বিদ্যালয়ে মেয়েদের ভলিবল প্রতিযোগীতা পুরুস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
পাবনা জেলা ক্রীড়া অফিস এর আয়োজনে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বিষেশ অতিথি জেলা ক্রীড়া কর্মকর্তা মো. রফিকুল ইসলাম. বিষেশ অতিথি বাসস প্রতিনিধি রফিকুল ইসলাম সুইট, প্রধান শিক্ষক মোছা. হেলেনা খাতুন, মাহি মুক্তার বিশ্বাস, ক্রীড়া সংগঠক হোসনেয়ারা হাওয়া প্রমূখ।
প্রতিযোগীতায় সেন্টাল গার্লস হাইস্কুল চ্যাম্পিয়ান ও আহম্মদ রফিক বালিকা উচ্চ বিদ্যালয় রানার আপ হয়।