প্রধান সূচি

ঈশ্বরদী পৌরসভার শতভাগ মাস্ক ব্যবহারের কর্মসূচি

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
সাম্প্রতিক সময়ে ঈশ্বরদীতে করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় ঈশ্বরদী পৌরসভা শতভাগ মাস্ক ব্যবহারের কর্মসূচি গ্রহন করেছে। করোনা বিষয়ে পৌরবাসীর মধ্যে সচেতনা বৃদ্ধির সাথে সাথে পৌর এলাকায় বসবাসকারী সকলকে মাস্ক বাধ্যতামূলক মাস্ক ব্যবহারের জন্য পৌর পরিষদ মাঠে নেমে গণসংযোগ শুরু করেছে।

এই কর্মসূচির অংশ হিসেবে বুধবার (২ ফেব্রুয়ারী) মেয়র ইছাহক আলী মালিথার নের্তৃত্বে পৌর পরিষদ মাস্ক বিতরণের পাশাপাশি বিভিন্ন মোড়ে মোড়ে জনগণকে সচেতন হওয়ার আহব্বান জানান। শহরের পোষ্ট অফিস মোড় থেকে শুরু করে রেলগেট ও আলহাজ¦ মোড় এলাকায় গণসংযোগ ও মাস্ক বিতরণ করা হয়। এসময় পৌর সচিব জহুরুল হক, কাউন্সিলর আবুল হাসেম, ইউসুফ আলী প্রধান, ফিরোজা বেগম, ফরিদা ইয়াসমিন, কামাল উদ্দিন, আব্দুল লতিফ মিন্টু, মনিরুল ইসলাম সাবু, ওয়াকিল আহমেদ, আবু জাহিদ প্রশাসনিক প্রধান মাসুদুল আলমসহ পরিষদের কর্মকর্তা ও কর্মচারী উপস্থিত ছিলেন।
মেয়র ইছাহক আলী মালিথা বলেন, সম্প্রতি ঈশ্বরদীতে আশংকাজনক হারে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বাড়লেও মানুষের মাঝে সচেতনতা নেই। ন্যুনতম মাস্ক পড়তেও অনীহা। পৌর এলাকায় সংক্রমণ কমাতে ন্যুনতম পক্ষে শতভাগ মাস্ক পড়ার বিষয়টি নিশ্চিত এবং মানুষের সচেতনা বৃদ্ধির কর্মসূচি হাতে নিয়ে মাঠে নেমেছি। সপ্তাহব্যাপী শহরের বিভিন্ন এলাকায় এই কার্যক্রম চলবে বলে জানান তিনি।