প্রধান সূচি

ভয় নিয়ে শুটিংয়ে তামান্না!

চলতি মাসেই মধুর ভান্ডারকার পরিচালিত আলোচিত ‘বাবলি বাউন্সার’ সিনেমার শুটিংয়ে অংশ নিচ্ছেন অভিনেত্রী তামান্না ভাটিয়া। এরইমধ্যে পাঞ্জাবে সিনেমাটির শুটিংয়ের জন্য নান্দনিক একটি শুটিংসেট নির্মাণ করেছেন সংশ্লিষ্টরা। যেখানে প্রথম লটের শুটিংয়ে অংশ নিচ্ছেন তামান্না।

দক্ষিণ ভারতের ফতেপুরের এক নারী বাউন্সারের জীবনের ওপর সিনেমাটি নির্মাণ করছেন মধুর ভান্ডারকার। এতে সেই নারী বাউন্সারের জীবনের নানা দিক উঠে আসবে। বৃহস্পতিবার নিজের ইনস্টাগ্রামে সিনেমাটির সেটে কেট কাটার একটি ভিডিও পোস্ট করে এমনটাই জানিয়েছেন তামান্না। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘জীবনের সেরা সময়গুলো দ্রুত শেষ হয়ে যায়। দারুণ একটি সেটে শান্তিতে কাজ করছি। কাজে কোনো বিরতি দিচ্ছি না, তবে কখনো মনে হচ্ছে না আমরা কাজ করছি। আমার ভেতর থেকে সেরাটা বের করে আনার জন্য নির্মাতাকে ধন্যবাদ।
তিনি লেখেন, ক্যারিয়ারে প্রথম নারী বাউন্সারের জীবনকে রূপায়ণ করছি। পুরোটাই সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হচ্ছে। এ ধরনের চরিত্রে কাজ করা সত্যিই অনেক চ্যালেঞ্জিং। কেননা, পর্দার বাইরের মানুষটির সঙ্গে মিল খুঁজে না পেলে নেতিবাচক আলোচনার ভয় থাকে। তাই চরিত্রটি নিজের মাঝে ধারণ করতে প্রচুর পরিশ্রম করতে হচ্ছে। শুধু আমি নই, টিমের সবাই নিজের জায়গা থেকে সেরাটা দেওয়ার চেষ্টা করছেন। এটুকু বলতে পারি, ক্যারিয়ারে দারুণ একটি কাজ যুক্ত হচ্ছে।