প্রধান সূচি

সাঁথিয়ায় চোরাই গরু উদ্ধার, আটক-১

সাঁথিয়া প্রতিনিধিঃ
পাবনার সাঁথিয়া উপজেলার আতাইকুলায় চুরি হওয়া ২ গরু উদ্ধারসহ একজনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার সন্ধায় গরু উদ্ধার ও তেবাড়িয়া গ্রামের খোরশেদের ছেলে আঃ বাতেনকে আটক করা হয়। আগামী কোরবানী ঈদের জন্য প্রস্তুত করা গরু নিয়ে চুরি আতঙ্কে রয়েছে এলোকাবাসী।

থানা ও স্থানীয় সুত্রে জানা যায, উপেেজলার ভুলবাাড়িয়া ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের গেদু প্রামানিকের ছেলে কিয়াম উদ্দিনের ২ টি গরু গত ৫মে বৃহস্পতিবার রাতে গোয়াল ঘর থেকে চুরি হয়। বিভিন্ন স্থানে খুজতে খুজতে গত ১২মে বৃহস্পতিবার বিকালে উপজেলার ভুলবাড়িয়া ইউনিয়নের তেবাড়িয়া গ্রামের খোরশেদের ছেলে আঃ বাতেনের গোয়াল ঘরে তার গরু দেখতে পায়। উপজেলাধীন আতাইকুলা থানা পুলিশকে বিষয়টি জানালে পুলিশ চোরাই ২ গরু ও আরো ৪টি গরুসহ আঃ বাতেনকে আটক করে। আটককৃত আঃ বাতেন জানান তেবাড়ীয়া গ্রামের রবিউল, সরোয়ার ও আয়ুব তার কাছে ৮৫ হাজার টাাকায় ২টি গরু বিক্রি করেছে। থানার এসআই শহিদুল ইসলাম জানান রবিউল, সরোয়ার ও আয়ুব সন্ত্রাসী গ্র“পের সক্রিয় সদস্য। তাদের আত্মসমার্পনের প্রক্রিয়া করছে থানা পুলিশ।
এছাড়াও সম্প্রতি উপজেলার সিদ্দিনগর গ্রামের আলমগীরের গরু চুরি হয়েছে বলে তিনি জানান। আগামী কোরবানী ঈদের জন্য প্রস্তুত করা গরু নিয়ে চুরি আতঙ্কে রয়েছে এলোকাবাসী।
আতাইকুলাা থানার ওসি তদন্ত আমিনুল ইসলাম জাানান, চোরাই গরু উদ্ধারসহ একজনকে আটক করা হয়েছে। অন্যদের বিষয়ে অভিযান চলছে।