প্রধান সূচি

জীবন বীমা করপোরেশন কর্তৃক মরণোত্তর চেক হস্তান্তর

মোঃ নূরুল ইসলাম, চাটমোহর, পাবনা ঃ
রাষ্ট্রীয় জীবন বীমা কর্পোরেশন পাবনার চাটমোহর শাখার আয়োজনে ১২ মে বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় চাটমোহর শাখা অফিসে ‘জীবন বীমা কর্পোরেশনের আলোচনা সভা ও মরণোত্তর দাবীর চেক হস্তান্তর করা হয়।

চাটমেহর ডেভেলপমেন্ট ম্যানেজার ইনচার্জ-৮০৪ শাখার মো. ফিরোজুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভা ও মরণোত্তর দাবীর চেক হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চাটমোহর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. ইসহাক আলী মানিক।

বক্তব্য রাখেন, ভাঙ্গুড়া শাখার ডেভেলপমেন্ট ম্যানেজার ইনচার্জ মো. আব্দুল্লাহ, চাটমোহর শাখার উন্নয়ন কর্মকর্তা মো. নজরুল ইসলাম, মো. আজাহার আলী, মো. ইজাদুল ইসলাম প্রমূখ।

এ সময় কেএম আব্দুল মমিন, আবুল কালাম আজাদ, আব্দুর রহমান জ¦ীম, আব্দুল হালিম ও ইয়ানুরনাহারসহ উন্নয়ন কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

সভায় প্রধান অতিথি ও সভাপতিসহ বক্তাগণ রাষ্ট্রায়ত্ব প্রতিষ্ঠান জীবন বীমা কর্পোরেশনের বীমা সংক্রান্ত বিভিন্ন বিষয়ে আলোচনা করেন এবং উন্নয়ন কর্মকর্তা-কর্মচারীসহ সবাইকে জীবন বীমা কর্পোরেশনের সুবিধামতো পলিসি গ্রহণের অনুরোধ জানান।

আলোচনা সভা শেষে চাটমোহর উপজেলার ডিবিগ্রাম ইউনিয়নের দাথিয়া কয়রাপাড়া নিবাসী মরহুম জসিম উদ্দিন এর স্ত্রী মোছা. রেহেনা খাতুনের হাতে মরণোত্তর বীমা দাবীর ৫,৮৫,০০০ টাকার চেক প্রদান করা হয়।