প্রধান সূচি

নাটোরের গুরুদাসপুরে ২,৮৮০পিস ইয়াবাসহ একজনকে আটক করেছে র‌্যাব

নাটোর প্রতিনিধি-,নাটোরের গুরুদাসপুরে ২৮৮০ পিস ইয়াবাসহ সাদ্দাম (২৮) নামের একজনকে আটক করেছে র‌্যাব। আজ ১৭ মে মঙ্গলবার সকাল আটটার দিকে কাছিকাটা টোলপ্লাজা এলাকা থেকে তাকে ওই ইয়াবাসহ আটক করা হয়। আটক সাদ্দাম নাটোর সদরের ঘোড়াঘাট আমহাটি গ্রামের অহেদ আলীর ছেলে।

র‌্যাব জানায়, আজ ১৭ মে মঙ্গলবার সকাল আটটার দিকে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গুরুদাসপুর কাছিকাটা (আত্রাই) টোলপ্লাজা এলাকায় চেক পোষ্ট করে কো¤পানী অধিনায়ক অতিঃ পুলিশ সুপার ফরহাদ হোসেন ও কো¤পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার রফিকুল ইসলাম এর নেতৃত্বে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। এ সময় ক্যারিংব্যাগে করে ২,৮৮০ পিস ইয়াবা ট্যাবলেটসহ সাদ্দামকে গ্রেফতার করতে সক্ষম হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত ব্যক্তি জব্দকৃত ইয়াবা ট্যাবলেট চট্টগ্রাম হতে ক্রয় করে বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছে বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করে।

র‌্যাব আরো জানায়, গ্রেফতারকৃত ব্যক্তি একজন পেশাদার মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবৎ গোপনে দশের বিভিন্নস্থানে ইয়াবা ট্যাবলেট ক্রয় ও বিক্রয় করে আসছে। উপরোক্ত ঘটনায় নাটোর জেলার গুরুদাসপুর থানায় মামলা রুজু করা হয়েছে।#