প্রধান সূচি

ভাঙ্গুড়ায় চেতনানাশক খাইয়ে অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টা, গ্রেপ্তার ২

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি: পাবনার ভাঙ্গুড়ায় জুসের সঙ্গে চেতনানাশক ওষুধ খাইয়ে অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টার অভিযোগে দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারদের নাম-সাদ্দাম ফকির (২৫) ও সবুজ শেখ (৩০)।

গতকাল রোববার সন্ধ্যায় উপজেলার পারভাঙ্গুড়া ইউনিয়নের সোনালি সৈকত এলাকায় ঘটনাটি ঘটে। আজ সোমবার সকালে গ্রেপ্তারদের পাবনা জেল হাজতে প্রেরণ হয়েছে। পুলিশ বলছে, গ্রেপ্তার ব্যক্তিরা অজ্ঞান পার্টির সক্রিয় সদস্য।

জানা গেছে, গ্রেপ্তার সাদ্দাম ফকিরের বাড়ি সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলায় এবং সবুজ শেখের বাড়ি নড়াইল জেলার লোহাগড়া উপজেলায়। অচেতন অটোরিকশা চালক আলামিনকে (৩০) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

থানা-পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল রোববার বিকেলে ফরিদপুর উপজেলার হাদল বাজার থেকে চারজন পুরুষ ও এক নারী যাত্রী নিয়ে ভেড়ামারা বাজারের উদ্দেশ্য রওনা দেন অটোরিকশা চালক আলামিন। পথিমধ্যে পারভাঙ্গুড়া ইউনিয়নের সোনালি সৈকত এলাকায় পৌঁছালে গাড়িতে থাকা যাত্রীরা অটোরিকশা চালককে কৌশলে জুসের সঙ্গে চেতনানাশক ওষুধ খাওয়ান। এতে চালক জ্ঞান হারিয়ে ফেললে তাঁকে গাড়ি থেকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়া হয়। এ সময় ঘটনাটি টের পেয়ে গ্রামবাসী এগিয়ে এসে ওই দুই যুবককে আটক করলেও বাকি তিনজন কৌশলে পালিয়ে যায়। খবর পেয়ে থানা-পুলিশ গিয়ে তাঁদের আটক করে থানায় নিয়ে আসে।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়সাল বিন আহসান আজকের পত্রিকাকে জানান, গ্রেপ্তার দুই যুবক অজ্ঞান পার্টির সদস্য। বাকিদের ধরতে অভিযান চলানো হচ্ছে। সকালে গ্রেপ্তারদের আদালতের মাধ্যমে পাবনা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।