প্রধান সূচি

বোনকে বাঁচাতে গিয়ে পানিতে ডুবে মারা গেল ভাই

ভাঙ্গুড়া ( পাবনা) প্রতিনিধি : পাবনার ভাঙ্গুড়ায় ছোট বোন প্রভাকে (৪) বাঁচাতে গিয়ে পানিতে ডুবে ইয়ামিন হোসেন (৭) নামের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে।  আজ বুধবার দুপুরে উপজেলার পারভাঙ্গুড়া গ্রামে এ ঘটনাটি ঘটে। শিশুটি উপজেলার মল্লিকচক গ্রামের আলামিন হোসেনের পুত্র ।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার পারভাঙ্গুড়া গ্রামে ভায়রার বাড়িতে ধান কাটতে আসেন দিনমজুর আলামিন হোসেন। তাঁর সাথে আসেন স্ত্রী ও দুই শিশু সন্তান ইয়ামিন ও প্রভা । আজ বুধবার দুপুরে খালু পিন্টু প্রামানিকের বাড়ির পাশে আম বাগানে খেলা করছিল ইয়ামিনও প্রভা । হঠাৎ ওয়াপদা বাঁধের খালের পানিতে পড়ে যায় ছোট বোন প্রভা। বোনকে বাঁচাতে পানিতে ঝাঁপিয়ে পড়ে ভাই ইয়ামিন। চেষ্টা করে পানি থেকে ছোট বোনকে জীবিত উদ্ধার করতে পারলেও ওই খালের পানিতেই তলিয়ে যায় ইয়ামিন নিজে। খবর পেয়ে বাড়ির লোকজন ও গ্রামবাসি অচেতন অবস্থায় ইয়ামিনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।
স্থানীয় ইউপি সদস্য হারুন অর রশীদ এ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ইয়ামিনের বাবা ভায়রা পিন্টুর বাড়িতে মঙ্গলবার ধান কাটতে এসেছেন। হঠাৎ আজ বুধবার দুপুরে খালের পানিতে ডুবে যাওয়া ছোট বোনকে বাঁচাতে তাঁর ছোট্ট ছেলে ইয়ামিন মারা যায়।
 এবিষয়ে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুঃ ফয়সাল বিন আহসান আজকের পত্রিকাকে জানান, ঘটনাটি খুব মর্মান্তিক। ছোট বোনকে বাঁচাতে গিয়ে সাত বছরের শিশুটি পানিতে ডুবে মারা যায় । স্বজনদের কোন অভিযোগ না থাকায় মরদেহটি পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।