প্রধান সূচি

কেকে ইস্যুতে রূপঙ্কর ও তার স্ত্রীকে হত্যার হুমকি!

গতকাল কলকাতার নজরুল মঞ্চে গান করতে গিয়ে অসুস্থ হয়ে পড়েছিলেন বলিউডের জনপ্রিয় গায়ক কেকে। কোটি ভক্তকে শোকে ভাসিয়ে রাতে আকস্মিকভাবে মারা যান তিনি। মৃত্যুর আগে কেকে’র গানের সমালোচনা করেছিলেন কলকাতার জনপ্রিয় গায়ক রূপঙ্কর বাগচী। এরপর থেকেই সামাজিকমাধ্যমে তোপের মুখে পড়েন রূপঙ্কর বাগচী। তাকে বয়কটের ডাক দেন অনেকেই আবার কেউ কেউ তার কথার জন্য প্রকাশ্যে ক্ষমা চাইতেও বলেন। এবার নাকি খুনের হুমকি পেয়েছেন কলকাতার এই গায়ক।

জানা যায়, খুনের হুমকির অভিযোগ নিয়ে ইতোমধ্যেই পুলিশের দ্বারস্থ হয়েছেন রূপঙ্কর বাগচী ও তার স্ত্রী চৈতালী লাহিড়ী।ভারতীয় গণমাধ্যমের খবর, স্টার জলসার রিয়েলিটি শো ‘ইস্মার্ট জোড়ি’র নতুন পর্বের শুটিংয়ে অংশ নেন এই তারকা-দম্পতি। বুধবার (০১ জুন) সেই শুটিংয়ে গিয়েছিলেন দুজনে। মাঝপথে সেখান থেকেই বাউন্সার নিয়ে সোজা থানায় যান চৈতালী।
তোপের মুখে পড়ার পর ইন্ডাস্ট্রির অনেকেই রূপঙ্করের পাশেও দাঁড়িয়েছেন। খুনের হুমকির বিষয়ে রূপঙ্কের স্ত্রী চৈতালী বলেন, আমাকে ঠিক থাকতেই হবে এই পরিস্থিতিতে। এক নয়, একাধিক খুনের হুমকি এসেছে। প্রশাসনকে জানিয়েছি বিষয়টি। তারা বলেছেন, ব্যবস্থা নেবেন।

হিন্দুস্তান টাইমসের একটি প্রতিবেদনে বলা হয়েছে, ইতোমধ্যেই রূপঙ্করের বাড়িতে টালা থানা থেকে পুলিশ পৌঁছেছে। পাশাপাশি যে সমস্ত ফোন নম্বর থেকে থেকে হুমকি আসছে, সেইগুলোও সংগ্রহ করেন। কে বা কারা এই হুমকি দিচ্ছে করছে, তা শিগগিরই খুঁজে বের করবে পুলিশ।