প্রধান সূচি

নাটোরের বাগাতিপাড়ায় গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

নাটোর প্রতিনিধি
নাটোরের বাগাতিপাড়ায় গলায় ফাঁস দিয়ে পুতুল খাতুন(২৬) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। সে সদর উপজেলার যুজির হাট গ্রামের শাহিনুর রহমানের স্ত্রী। শুক্রবার (৩জুন) সকালের দিকে এ ঘটনা ঘটে।
সূত্রে জানা যায়, উপজেলার ফাগুয়াড়দিয়াড় গ্রামের মৃত আনসার আলীর মেয়ে পুতুলকে প্রায় ৮ বছর আগে বিয়ে করে সদর উপজেলার পাশ্ববর্তি যুজিরহাট গ্রামের মৃত আঃ সালামের ছেলে শাহিন। বিয়ের পর থেকেই যৌতুকের দাবিতে স্বামীর বাড়ির লোকজন শারিরিক ও মানুষিক নির্যাতন করে আসছিল বলে জানায় ৫ নং ফাগুয়াড়দিয়াড় ইউ.পি’র মেম্বর ইয়াছিন আলী। শুক্রবার সকালের দিকে স্বামীর বাড়ি থেকে বাপেরে বাড়িতে এসে শয়নকক্ষের সিলিং ফ্যানের সাথে গলায় রশি দিয়ে আÍহত্যা করে সে। ভিকটিমের গায়ে আঘাতের চিহ্ন দেখা গেছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ ময়নাতদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠায়। তবে আÍহত্যার কারণ জানতে পারেনি পুলিশ।
আÍহত্যার ঘটনার সত্যতা নিশ্চত করে বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম বলেন, লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে সব ক্লিয়ার হয়ে যাবে এবং আইনী প্রক্রয়া গ্রহণকরা হবে বলে জানান তিনি।