প্রধান সূচি

বগুড়ায় প্রকাশ্যে পলিটেকনিক  শিক্ষার্থীকে হত্যা: থানায় মামলা দায়ের

বগুড়া: বগুড়া শহরের কলোনী বাজারে প্রকাশ্য দিবালোকে পলিটেকনিক ছাত্র আল জামিউল বনি কে হত্যা করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। তার বাবা আনিছুর রহমান বাদী হয়ে শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে সদর থানায় মামলাটি দায়ের করেন।
মামলায় বগুড়া শহরের কলোনী লতিফপুর বিহারীপট্টি এলাকার ২৫ বছর বয়সী দুই যুবক আরিফ ও সোহান অভিযুক্ত করা হয়েছে। এছাড়াও অজ্ঞাত হিসেবে অভিযুক্ত করা হয়েছে আরও তিন থেকে চারজনকে।

বিষয়গুলো নিশ্চিত করেছেন বনানী পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) সাজ্জাদুল ইসলাম।

তিনি জানান, প্রাথমিকভাবে তারা ধারণা করছেন জামিউলের কোন বান্ধবীকে উক্তত্য বা প্রেম ঘটিত বিষয়ে হত্যাকাণ্ডটি সংগঠিত হয়েছে।

তিনি আরও জানান, নিহতের লাশ সোয়া ১টার দিকে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। সুরতহালে তার মাথায় ও বাম কানের পাশে ছুরিকাঘাত আছে।

এরআগে শুক্রবার (৩ জুন) বিকেল সোয়া ৬টার দিকে কলোনী বটতলা এলাকায় জামিউলকে ছুরিকাঘাতের ঘটনা ঘটে। এর আধাঘন্টা পর বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসাপাতালে মারা যান এই শিক্ষার্থী। ২২ বছরের জামিউল মালতিনগরের আনিছুর রহমানের ছেলে। তিনি বগুড়া পলিটেকনিক ইনস্টিটিউটের কম্পিউটার সায়েন্সের পঞ্চম সেমিস্টারের শিক্ষার্থী। পাশাপাশি জামিউল একজন সাইক্লিস্ট ছিলেন। এছাড়াও তিনি বিডি ক্লিন ও রক্তদান নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠনের সঙ্গেও  যুক্ত ছিলেন।

বগুড়া সদর থানার ওসি সেলিম রেজা জানান, ঘটনার কারণ তারা এখনো পুরোপুরি নিশ্চিত নয়। তবে মামলায় অভিযুক্ত দুইজন হত্যাকাণ্ডের সাথে জড়িত বলে নিশ্চিত হতে পেরেছেন তারা। ওই দুইজনসহ জড়িত সবাইকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।