প্রধান সূচি

ভাঙ্গুড়ায় গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি: পাবনার ভাঙ্গুড়ায় রিয়া খাতুন (১৮) নামের এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।  খবর পেয়ে থানা পুলিশ গত সোমবার রাতে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। আজ মঙ্গলবার সকালে মরদেহটি পাবনা সদর হাসপাতালে মর্গে প্রেরণ করা হয় । এর আগে সোমবার বিকেলে উপজেলার প্রত্যন্ত খানমরিচ গ্রামের তাঁর শশুরবাড়ি থেকে মরদেহ উদ্ধার করে স্বজনরা । গৃহবধূ রিয়া খাতুন ওই গ্রামের রেজাউল করিমের মেয়ে ।
থানা পুলিশ ও এলাকাবাসি সূত্রে জানা গেছে, নয় মাস আগে একই গ্রামের মনিরুজ্জামান মনিরের ছেলে তুহিন বাবুর সাথে প্রেম করে বিয়ে হয় রিয়ার। বেশ কিছু দিন হলো রিয়া খাতুন তাঁর স্বামীকে নিয়ে তাঁর মায়ের কাছে ঢাকায় গিয়ে  গার্মেন্টেসে চাকুরী করার কথা বলে আসছিলেন । কিন্তু রিয়ার মা ময়না খাতুন ও তাঁর শশুরবাড়ির লোকজন তাঁদের ঢাকায় যেতে নিষেধ করেন। ঘটনার দিন সোমবার বিকেলে ওই গৃহবধূ পুনরায় ঢাকায় যেতে চাইলে তাঁর শাশুড়ি নিষেধ করেন। এতে শাশুড়ির সাথে তাঁর মনোমালিন্য হয়। সে অভিমান করে তাঁর শোবার ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেয়। কিছুক্ষণ পরে ঘরের দরজা বন্ধ দেখতে পেয়ে শশুরবাড়ির লোকজন রিয়াকে ডাকতে থাকেন । এতে কোন সাড়াশব্দ না পেয়ে তাঁরা ঘরের দরজা ভেঙে গিয়ে দেখেন ঘরের ডাবের সাথে ফাঁস লাগিয়ে ঝুলছে রিয়া । পরে পাড়া-প্রতিবেশিরাসহ পরিবারের লোকজন তাঁর মরদেহ নিচে নামান।
এবিষয়ে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফয়সাল বিন আহসান আজকের পত্রিকাকে জানান, ওই গৃহবধূকে ঢাকায় যেতে নিষেধ করায় অভিমান করে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। এঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা  দায়ের হয়েছে।আজ মঙ্গলবার সকালে ময়নাতদন্তের জন্য মরদেহ পাবনা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।