প্রধান সূচি

সাঁথিয়ায় ইউপি চেয়ারম্যান গ্রেফতারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

সাঁথিয়া প্রতিনিধিঃ
পাবনার সাঁথিয়া উপজেলার ১ নং নাগডেমড়া ইউপি চেয়ারম্যান হাফিজুর রহমান হাফিজকে হত্যা মামলায় আসামী ও গ্রেফতার করার প্রতিবাদে তার স্ত্রী মিতু খাতুন সংবাদ সম্মেলন করেছেন।
মঙ্গলবার দুপুরে সাঁথিয়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে নাগডেমড়া ইউপি চেয়ারম্যানের স্ত্রী মিতু খাতুন হত্যাকান্ডের মূলরহস্য উদঘাটনের জন্য পুলিশ বুরো ইনভেষ্টিগেশন (পিবিআই)তে মামলা হস্তান্তরের দাবী জানান। তিনি আরো বলেন এ হত্যা কান্ডের সাথে চেয়ারম্যান আদৌ জড়িত নয়। তাকে মিথ্যা ও ষড়যস্ত্র মুলক মামলা দিয়ে গ্রেপ্তার করে হায়রানী করা হচ্ছে। এ মিথ্যা ও ষড়যন্ত্র মামলা প্রত্যাহারের দাবী জানান এ সংবাদ সম্মেলনের মাধ্যমে। এ ব্যপারে মিতু খাতুন মাননীয় প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী, পুলিশের আইজিপি, জেলা প্রশাসক, পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেন।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, চেয়ারম্যান হাফিজের পিতা ইউনুস আলী মোল্লা, চাচী আয়শা খাতুন, মামা বীরমুক্তিযোদ্ধা আব্দুল মজিদ, বোন সালমা খাতুন, ইউপি সদস্য আব্দুস সালাম, আব্দুল কদ্দুস, সাবেক ইউপি সদস্য মানিক উদ্দিন, চাচাতো ভাই আব্দুল বারীসহ প্রায় ২ শতাধিক নারীপুরুষ ।
উল্লেখ্য গত ৪ জুন শনিবার রাত নয়টার দিকে সাঁথিয়া পৌরসভাধীন ছোট পুটিপারা গ্রামের মহির উদ্দিনের ছেলে আব্দুল মতিন (৫০) নামের এক ব্যক্তিকে দূর্বৃত্তরা কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় সাঁথিয়া থানা পুলিশ ৫ জুন রোববার দুপুরে চেয়ারম্যান হাফিজকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে।