প্রধান সূচি

পাবনার টেবুনিয়ার প্রভাবশালী চক্রের আক্রমনে মুদি দোকান্দার আহত

স্টাফ রিপোর্টার: পাবনার শহরভলী টেবুনিয়া বাজারে একটি সংঘবদ্ধ প্রভাবশালী চক্রের হামলায় মনোয়ার হোসেন আজাদ (৫০) নামক ব্যবসায়ী আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল বুধবার সকাল ১০ টায় টেবুনিয়া কলার হাট এলাকায়। মনোয়ার হোসেন আজাদ পাবনা সদর উপজেলার সিংগা গাংকুলা গ্রামের মৃত আব্দুল বারী মালিথার ছেলে। সিংগা বাজারে রকমারী স্টোর নামে তার নিজস্ব একটি দোকান রয়েছে।
সূত্র মতে জানা গেছে, ব্যবসায়ী মনোয়ার হোসেন আজাদ টেবুনিয়া বাজারের কলার হাটে কলা কিনতে গেলে তুচ্ছ বিষয় লইয়া স্বপন কাজী ও তার ৩ ভাই তার সাথে খারাপ আচরণ করে। আজাদ তাদের কথার প্রতিবাদ করিলে স্বপন কাজী, তপন কাজী, কাদের কাজী এবং তাদের ভাই বিপন কাজী ক্ষিপ্ত হয়ে লোহার বড়, ও লাঠি সোডা নিয়ে তার প্রতিরোধ করে। স্বপন কাজীর হুকমে তার অন্যান্য ভাইয়েরা পুলিশ প্রসাশনের ভয় দেখিয়ে আজাদকে লোহার রড দ্বারা আঘাত করিলে আজাদরে ডান চোয়ালের উপর লেগে চোয়াল কেটে রক্তান্ত জখম হয়। এ সময় নামিক আসামীগণসহ কিছু অজ্ঞাত লোক লোহার রড় ও লাঠি-সোডা দিয়ে এলোপাথারীভাবে ব্যবসায়ী আজাদকে মারপিট করে মাথায়, নাকে এবং শরীরের বিভিন্ন স্থানে ছোলা ফোলা জখম করে। এ সময় আসামীরা ব্যবসায়ী আজাদের পকেটে থাকা ৮৫ হাজার টাকা আসৎ উদ্দেশ্যে ছিনতাই করে নেয়। এই সময় আজাদের চিৎকারে আশে পাশের লোকজন আগাইয়া আসিলে আসামীগণ আজাদকে খুন জখমের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে ঘটনাস্থল থেকে চলে যায়। ঘটনার পর উপস্থিত লোকজন আহত আজাদকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে পবনা জেনারেল হাসপাতালে নিয়ে আজাদকে চিকিৎসা করায়।
এ ব্যপারে আহত মুদি দোকানদার মনোয়র হোসেন আজাদ বাদী হয়ে পাবনা সদর থানায় একটি লিখিত এজাহার দাখিল করেছেন বলে পুলিশ সূত্রে জানা গেছে।