প্রধান সূচি

থ্যালাসেমিয়া আক্রান্ত দুই শিশুকে আজীবন রক্ত দানের দায়িত্ব নিলেন “সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন”

নাটোর প্রতিনিধি.
নাটোরের গুরুদাসপুরে থ্যালাসেমিয়া আক্রান্ত হত দরিদ্র পরিবারের দুই শিশুর আজীবন রক্তের দায়িত্ব নিয়েছেন “সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন” গুরুদাসপুর উপজেলা শাখা। এছাড়াও ওই দুই শিশুকে আর্থিক সহযোগিতা ও শুকনো খাবার তুলে দেওয়া হয়েছে।
শুক্রবার সকালে গুরুদাসপুর উপজেলা পরিষদ চত্বরে ওই কার্যক্রম অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ তমাল হোসেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আবু রাসেল, অফিসার ইনচার্জ মোঃ আব্দুল মতিন, সেভ দ্য ফিউচার ফাউন্ডেশনের গুরুদাসপুর উপজেলা শাখা’র সভাপতি নাজমুল হাসান, সাধারণ সম্পাদক রাসেল আহমেদ, সিনিয়র সহ-সভাপতি সোহানুর রহমান সজিব, সহ-সভাপতি ছাবলুর রহমানসহ সংগঠনের ৩২ জন সদস্য।
সেভ দ্য ফিউচার ফাউন্ডেশনের সভাপতি ও সম্পাদক জানান, মানবতার স্পর্শে দূর হোক অন্ধকার এই স্লোগানে আমাদের সংগঠন সামাজিক কার্যক্রম করে যাচ্ছে দীর্ঘদিন যাবৎ। সংগঠনের চেয়ারম্যান শাফি মোদ্দাসের খাঁন জ্যোতি, নির্বাহী পরিচালক গোলাম মোস্তফা মজুমদার, গুরুদাসপুর উপজেলা শাখা’র উপদেষ্টা মোঃ তমাল হোসেন, শাহরিয়ার রাকিব ও নাটোর জেলার সভাপতি রোকন এর নির্দেশনায় আমরা মানবিক কার্যক্রম শুরু করেছি। তারই ধারাবাহিকতায় গুরুদাসপুর উপজেলার চাপিলা ইউনিয়নের মকিমপুর এলাকার অসহায় হত দরিদ্র কৃষকের দুই শিশু, শিবা ও আলিফ কে আজীবন রক্ত দেওয়ার প্রতিশ্রুতি করেন সংগঠনের প্রতিটি সদস্য। আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।