প্রধান সূচি

সিংড়ায় হাঁস খামারিদের মধ্যে সংঘর্ষ, আহত ৪ জন

নাটোর প্রতিনিধি
নাটোরের সিংড়ায় হাঁস খামারিদের দু’পক্ষের মধ্যে সংঘর্ষে ৪ জন আহত হয়েছে। শনিবার (১১ জুন) সকাল ১০টায় উপজেলার ডাহিয়া গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, উপজেলার ডাহিয়া গ্রামে দুই খামারের হাঁস মিশে যাওয়ার ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষের সূত্রপাত ঘটে। এতে হাঁস খামারির দু’পক্ষের মধ্যে সংঘর্ষ সৃষ্টি হয়। শনিবার সকাল ১০ টার দিকে দুই খামারি তাদের খামারের হাঁসের বাচ্চা নিয়ে বিলের মধ্যে খাদ্য খাওয়াতে যায়। ডাহিয়া গ্রামের মোঃ মোজাহার ফকিরের ছেলে খামারি মুনছুর আলী ফকির (৪৫) তার মেয়ের জামাইকে সঙ্গে নিয়ে হাঁসের বাচ্চাদের খাদ্য খাওয়ানোর উদ্দেশ্যে ডাহিয়ার উত্তর মাঠে যায়। এমন সময় অপর খামারি একই গ্রামের মোঃ নজরুল ইসলাম এর দুই ছেলে মোঃ শামীম রেজা (৩২) ও সামিউল রাজ (২৬) একই মাঠে তাদের খামারের হাঁসের বাচ্চাগুলো নিয়ে যায়। খামারি সামিউল রাজ অভিযোগ করে যে, গত কয়েক দিন আগে তার খামারের ১০ থেকে ১২টি বাচ্চা মুনছুর ফকিরের খামারের বাচ্চাদের সাথে মিশে গেছে, কিন্তু মুনছুর ফকির বিষয়টি অস্বীকার করে। এসময় তাদের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে হাতাহাতি শুরু হয়। পরে তাদের মধ্যে লাঠি নিয়ে সংঘর্ষ শুরু হলে উভয় পক্ষের ৪ জনই মারাত্বক আহত হয়। স্থানীয়রা এসে রক্তাক্ত অবস্থায় আহত ৪ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য পাঠিয়ে দেয়।

সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর-এ-আলম সিদ্দিকী বিপিএম জানান, এ বিষয়ে কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত অনুযায়ী আইনগত ব্যবস্থা নেয়া হবে।