প্রধান সূচি

চাটমোহরে ফালার আঘাতে ভাতিজা আহত,চাচা আটক

মোঃ নূরুল ইসলাম, চাটমোহর, পাবনা ঃ
জমিজমা নিয়ে দুই ভাইয়ের বিরোধে চাচার ফালার আঘাতে মারাত্মক আহত হয়েছেন রিয়াদ হোসেন (১১) নামের এক শিশু। তাকে মুমূর্ষু আবস্থায় প্রথমে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শিশুটি এখন মরণাপন্ন। ফালার আঘাতে শিশুটির পেটের ভূঁড়ি বের হয়ে গেছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার (২৯ জুলাই) দুপুরে পাবনার চাটমোহর উপজেলার হরিপুর ইউনিয়নের ধুলাউড়ি দিয়ারপাড়া গ্রামে। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত চাচা ওই গ্রামের আঃ ছাত্তারে ছেলে আঃ মান্নান মহুরী (৪৫) কে গ্রেফতার করেছে। এ ব্যাপারে আহত শিশুটির পিতা আঃ লতিফ সরকার চাটমোহর থানায় একটি মামলা দায়ের করেছেন।

এলাকাবাসী সূত্রে জানা গেছে,ওই গ্রামের আঃ ছাত্তারের ছেলে আঃ লতিফ ও আঃ মান্নানের মধ্যে জমিজমা নিয়ে বিরোধ চলছিল। শুক্রবার দুপুরে এ নিয়ে উভয়ের মধ্যে বাক বিতন্ডা শুরু হয়। একপর্যায়ে আঃ মান্নান ঘরে রাখা ধারালো ফালা দিয়ে আঃ লতিফের ছেলে রিয়াদ হোসেনকে আঘাত করলে রিয়াদের পেটে ফালা ঢুকে যায়। আঃ লতিফ ও তার পরিবারের সদস্যদের চিৎকারে লোকজন এসে মান্নানকে আটক করেন। শিশু রিয়াদকে উদ্ধার করে হাসপাতালে আনা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো জালাল উদ্দিন জানান,ঘটনার পর রিয়াদের পিতা আঃ লতিফ ৩ জনের বিরুদ্ধে থানায় মামলা করেছেন। ঘটনার পরপরই রিয়াদের চাচা আঃ মান্নান সরকারকে গ্রেফতার করা হয়েছে।