প্রধান সূচি

ভোলায় নিহত ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দল নেতার মৃত্যুর প্রতিবাদে চাটমোহরে  যুবদলের বিক্ষোভ মিছিল ও  সমাবেশ 

মোঃ নূরুল ইসলাম, চাটমোহর, পাবনা
সারাদেশে নজিরবিহীন লোডশেডিং ও জ্বালানী খাতের অব্যস্থাপনার প্রতিবাদে ৪ আগস্ট বৃহস্পতিবার বিকেলে পাবনা জেলার চাটমোহর উপজেলায় যুবদলের নেতৃত্বে  সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে।
পুলিশের গুলিতে ভোলা ছাত্রদলের সভাপতি নূর আলম ও স্বেচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহিমের মৃত্যুর প্রতিবাদে এ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে।
বিক্ষোভ শেষে পৌরসদরের ৩ নং ওয়ার্ড বালুচর মহল্লায় সবুজ সংঘ ক্লাবের সামনে প্রতিবাদ সমাবেশ করেন।
উপজেলা যুবদলের আহবায়ক গোলজার হোসেনে সভাপতিত্বে ও উপজেলা যুবদলের সদস্য সচিব মোঃ ফারুক হোসেনে সঞ্চলনায় বক্তব্য দেন, সাবেক মেয়র প্রফেসর আব্দল মানান্ন, মোঃ তানভির হোসেন লিখন, একরামুল হক মামুন, আব্দুর রশিদ প্রমূখ।
বক্তারা বলেন, দেশ এখন লোডশেডিং এর করাল গ্রাসে ছেয়ে গেছে, জাতি নিত্য প্রয়োজনীয় সামগ্রী কিনতে হিমশিম খাচ্ছে, পরিবার পরিজন নিয়ে দুর্বিসহ জীবন কাটাচ্ছে যা সরকারের ব্যর্থতার প্রমান। বিএনপি এ সকল বিষয় নিয়ে সাধারণ জনগণের পক্ষে প্রতিবাদ করে সরকারের টনক নাড়ানোর চেষ্টা করছে, এমনি সময় গত ৩১ জুলাই ভোলায় ছাত্রজনতার মিছিলে পুলিশ বাহীনির অতি-উৎসাহী কতিপয় পুলিশ বিএনপির মিছিল লক্ষ্য করে গুলি বর্ষণ করে ছাত্রনেতা সহ দুটি তাজা প্রান মুকুলেই ঝরিয়ে দিয়েছে। আর তারই প্রতিবাদে মানুষ ঘর থেকে বের হয়েছে।