প্রধান সূচি

জ্বালানি তেলের মূল্য বৃদ্ধিতে দিশেহারা সাধারণ মানুষ- দুলু

নাটোর প্রতিনিধি
বিএনপি কেন্দ্রীয় সাংগঠনিক স¤পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, জ্বালানি তেলের মূল্য বৃদ্ধিতে দিশেহারা সাধারণ মানুষএই যে মানুষের ওপরে অত্যাচার-নির্যাতন চলছে। মানুষ এখন দিশেহারা হয়ে পড়েছে, মানুষের দেওয়ালে পিঠ ঠেকে গেছে। আজকে আমরা অন্যায়-নির্যাতন-নিপীড়নের শিকার, এই সরকার আজকে সবচেয়ে ভয়াবহ দানবে পরিণত হয়েছে। তারা আজকে বাংলাদেশের সমস্ত অর্জনগুলোকে কেড়ে নিচ্ছে। সেজন্যই এদেরকে ক্ষমতায় থেকে সরিয়ে দেওয়া- এটাই হচ্ছে একমাত্র দেশপ্রেমিকের কাজ।
আজ রোববার দুপুরে দেশব্যাপী বিদ্যুৎ বিভাগ গ্যাস ও জ্বালানী তেল সহ সকল প্রকার জ্বালানীর মূল্যবৃদ্ধি এবং ভোলায় পুলিশের গুলিতে স্বেচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহিম ও জেলা ছাত্রদলের সভাপতি নূর আলমকে হত্যার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জেলা জাতীয়তাবাদী কৃষক দল এর আয়োজনে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে ভার্চুয়ালী যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
আজ রবিবার বেলা ১১ টার দিকে শহরের আলাইপুরস্থ জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। এ সময় আরোও বক্তব্য রাখেন জেলা বিএনপির আহবায়ক আমিনুল হক, সদস্য সচিব রহিম নেওয়াজ, জেলা বিএনপি’র সাবেক সাধারণ স¤পাদক শহিদুল ইসলাম বাচ্চু, কৃষক দলের যুগ্ন আহবায়ক কাজী বাবলু, হাসান আলী ।