প্রধান সূচি

চাটমোহরে ভরণ পোষণ চাওয়ায় তিন সন্তানের মারপিটে বাবা আহত

চাটমোহর প্রতিনিধি
সন্তানদের কাছে ভরণপোষণ চাওয়ায় পাবনার চাটমোহরের এক হতভাগ্য পিতার তিন সন্তান মারপিট করে তাদের পিতাকে আহত করেছে। সোমবার (১৫ আগস্ট) দুপুরে উপজেলার মূলগ্রাম ইউনিয়নের পূর্ব টিয়ারতলা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় হতভাগ্য পিতা ১৬ আগস্ট চাটমোহর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, মূলগ্রাম ইউনিয়নের পূর্ব টিয়ারতলা গ্রামের মৃত আদম মন্ডলের ছেলে আবু বক্কার সিদ্দিক (৫২) একজন গরীব কৃষক। তিনি মানুষের বাড়িতে কাজ করে তার তিন সন্তান নাজিম উদ্দিন, আজিম ও আলিমকে বড় করেন এবং বিয়ে দেন। বিয়ের পর সন্তানেরা তাদের স্ত্রী দের নিয়ে আলাদা সংসার করে আসছে। এ তিন সন্তান তাদের পিতা মাতার ভরণ পোষণ দেন না। অতি কষ্টে দিন কাটতে থাকে আবু বক্কার সিদ্দিক ও তার স্ত্রীর। ভরন পোষণ চাওয়ায় এ তিন সন্তান বিভিন্ন সময়ে পিতা মাতাকে শারিরিক ও মানসিক নির্যাতন করে। সর্ব শেষ ১৫ আগস্ট দুপুরে তারা পিতার ভরণ পোষণের দায়িত্ব নিতে পারবে না বলে জানিয়ে দেয় এবং পিতাকে বাড়ি থেকে চলে যেতে বলে। এসময় তারা অকথ্য ভাষায় গালি গালাজ করে, ভয়ভীতি দেখায়, প্রাণনাশের হুমকী দেয় ও এলাপাথারী মারপিট করিয়া শরীরের বিভিন্ন স্থানে জখম করে বাড়ি থেকে বের করে দেয়। আবু বক্কার সিদ্দিক চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। ১৬ আগস্ট থানায় অভিযোগ করেন তিনি।
মঙ্গলবার দুপুরে আবু বক্কার সিদ্দিক জানান, গত পাঁচ বছর ছেলেরা আমার ও আমার স্ত্রীর ভরণপোষণ দেয় না। কিছু দিন আগে আমার স্ত্রীর সাথে আমার বিবাহ বিচ্ছেদ হয়। ছেলেরা এখন আমার ভরণপোষণ দিচ্ছে না। আমি এর বিচার চাই।
এ ব্যাপারে চাটমোহর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা জালাল উদ্দিন জানান, আবু বক্কার সিদ্দিকের সাথে ছেলেদের জায়গা জমি নিয়ে ঝামেলা আছে। মারপিটের অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবো।