প্রধান সূচি

লালপুরে পেট্রোলে পানি ৪৮ হাজার টাকা জরিমানা

লালপুর (নাটোর) প্রতিনিধি ঃ
নাটোরের লালপুরে পেট্রোলের সাথে পানি মিশানোর অভিযোগে মেসার্স সততা ফিলিং স্টেশন মালিকের ৪৮ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।
মঙ্গলবার (১৬ আগস্ট) সকালে উপজেলার গোপালপুর পৌরসভার মেসার্স সততা ফিলিং স্টেশনে উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট দেবাশীষ বসাক এই জরিমানা করেন বলে জানা গেছে। পার্শ্ববর্তী ঈশ্বরদী উপজেলার রুপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্রের কিছু শ্রমিক তাদের মোটরসাইকেলে গোপালপুর সততা তেল পাম্প থেকে পেট্রোল নেন। পরে তাদের মোটরসাইেকেল চালু করার জন্য স্ট্যার্ট নিচ্ছলনা। গাড়ির তেল বিষয়ে সন্দেহ হলে তারা স্থানীয় উপজেলা নির্বাহী অফিসার ও পুলিশকে খবর দেয় বলে জানা গেছে। খবর পেয়ে ওই তেল পাম্পে ভ্রাম্যমান আদালাত পরিচালনা করেন প্রশাসন। এ বিষয়ে সততা ফিলিং স্টেশন তেল পাম্পের ম্যানেজার ছিদ্দিকুর রহমান বলেন, ভ্রাম্যমান আদালতের ম্যাজিস্ট্রেট পাম্পের তেল মেশিন দিয়ে পরিক্ষা নিরীক্ষা না করেই তেলে পানি মিশানো আছে বলে তার ইচ্ছামত জরিমানা করেছেন।
এবিষয়ে উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট দেবাশীষ বসাক বলেন.অভিযোগের প্রেক্ষিতে গোপালপুর সততা ফিলিং স্টেশন নামের একটি তেল পাম্পে মোবাইল কোট পরিচালনা করা হয়। ওই পাম্পের পেট্রোলের সাথে পানি মিশানোর সত্যতা পেয়ে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে মালিককে ৪৮হাজার টাকা জরিমানা করা হয়েছে।