প্রধান সূচি

চাটমোহর থানায় শীতাতপ নিয়ন্ত্রিত লাশ সংরক্ষণ ঘর উদ্বোধন

আত্মহত্যা, দুর্ঘটনায় নিহত বা হত্যা মামলার লাশ সমূহ ময়নাতদন্তে পাঠানোর আগে মরদেহের যথাযথ মর্যাদা বিধান ও নিরাপদে সংরক্ষনের জন্য পাবনার চাটমোহর থানায় নবনির্মিত শীতাতপ নিয়ন্ত্রিত লাশ সংরক্ষণ ঘরের উদ্বোধন করা হয়েছে।
মঙ্গলবার (১৬ আগস্ট) রাত নয়টার দিকে থানা চত্বরে নবনির্মিত লাশ সংরক্ষণ ঘরের উদ্বোধন করেন পাবনার পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) মহিবুল ইসলাম খান বিপিএম।
পরে থানা চত্বরে উপস্থিত সকল পুলিশ সদস্যকে দিক নির্দেশনামুলক বক্তব্য দেন মহিবুল ইসলাম খান। তিনি সৎ ও নিষ্ঠার সাথে নিজেদের দায়িত্ব পালনের আহবান জানিয়ে বলেন, মানুষ পুলিশের উপর ভরসা করে। খুব বেশি কিছু পুলিশের কাছে চায় না। তাই মানুষের সাথে ভাল ব্যবহার করা ও তাদের কথা শুনতে হবে। পুলিশের মুল মন্ত্রগুলো জানতে হবে। মাদক, ইভটিজিং ও কিশোর অপরাধ প্রতিরোধে আন্তরিকতা দিয়ে কাজ করতে হবে। পুলিশের একার পক্ষে সব অপরাধ প্রতিরোধ বা নির্মুল করা সম্ভব নয়। তাই মানুষের মাঝে সচেতনতা বাড়াতে হবে।
এ সময় অন্যান্যের মধ্যে চাটমোহর পৌরসভার মেয়র অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন সাখো, চাটমোহর সার্কেলের সহকারি পুলিশ সুপার সজীব শাহরীন, সার্কেল পরিদর্শক গোলাম মোস্তফা, চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন, পুলিশ পরিদর্শক (তদন্ত) নয়ন কুমার সরকার, চাটমোহর প্রেসক্লাবের সাবেক সভাপতি রকিবুর রহমান টুকুন, পাবনা কিমিয়া বিশেষজ্ঞ সেন্টারের স্বত্বাধিকারী শামিম হোসেন সহ গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।