প্রধান সূচি

চাটমোহরে ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা-অভিযুক্ত আটক

চাটমোহর প্রতিনিধি
পাবনার চাটমোহর উপজেলার হান্ডিয়াল গ্রামে হাফিজুর রহমান (২৬) নামক এক ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। পূর্ববিরোধর জেরে এ হত্যা কান্ড ঘটতে পারে বলে ধারণা করছেন পুলিশ ও এলাকাবাসী। রবিবার (১১ সেপ্টেম্বর) সকাল নয়টার দিকে উপজেলার হান্ডিয়াল স্লুইসগেট এলাকায় এ ঘটনা ঘটে।
হত্যাকান্ডের পর পরই অভিযুক্ত মাদকাসক্ত রমজান আলী ফকির (৩৫) কে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। নিহত হাফিজ ওই ইউনিয়নের হাসুপুর গ্রামের ইউসুফ উদ্দিনের ছেলে। তিনি খৈল ভুষির ব্যবসা করতেন। অভিযুক্ত রমজান আলী বাঘলবাড়ি গ্রামের ইছামুদ্দিন ফকিরের ছেলে।
এলাকাবাসী জানান, হাফিজ স্লুইস গেটের পাশের একটি চায়ের দোকানে বসেছিল। এ সময় রমজান আলী তাকে স্লুইস গেটের পাশে ডেকে নিয়ে ছুরিকাঘাত করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। স্থানীয়রা গুরুতর আহতাবস্থায় হাফিজকে উদ্ধার করে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। রমজান আলী পালিয়ে বাঘলবাড়ি গ্রামের দিকে চলে গেলে গ্রামবাসী তাকে আটক করে পুলিশে খবর দেয়।
সহকারী পুলিশ সুপার সজীব শাহরীন জানান, এ ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে অভিযুক্ত রমজান আলীকে আটক করে। তবে কি কারণে তাকে হত্যা করা হয়েছে সেটি এখনও নিশ্চিত হওয়া যায়নি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ ব্যাপারে পরবর্তী প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। প্র্বূ বিরোধের জেরে এ হত্যাকান্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ ও স্থানীয়রা।