প্রধান সূচি

পাবনায় পারভীন কেক গ্যালারী’র উদ্যোগে নারী উদ্যোক্তাদের মিলনমেলা অনুষ্ঠিত

আর কে আকাশ, পাবনা: পাবনায় পারভীন কেক গ্যালারী’র উদ্যোগে নারী উদ্যোক্তাদের মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে। পাবনার দোগাছী বাজারের পারভীন কেক গ্যালারীতে দিনব্যাপী এই মিলনমেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি রেজাউল রহিম লাল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কামরুন নাহার লুনা, সাঈদা শবনম।
মিলনমেলায় অতিথিবৃন্দ, “নারী উদ্যোক্তাদের নানাবিধ প্রতিবন্ধকতা, নারী উদ্যোক্তাদের ভবিষ্যৎ পরিকল্পনা, ব্যবসায়িক দিকনির্দেশনাসহ বিভিন্ন বিষয়ের উপর আলোকপাত করেন এবং হাংরি পাবনার উদ্যোগে গোল্ডেন বাস্কেট ২য় আচার ও কেক প্রতিযোগীতায় চ্যাম্পিয়ন (কেক) হবার গৌরব অর্জন করায় পারভীন কেক গ্যালারীর স্বত্বাধিকারী ফরিদা পারভীন পপিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
এসময় হাংরি পাবনার চিফ অ্যাডমিন মিজানুর রহমান, অ্যাডমিন দেওয়ান মাহবুব, পারভীন কেক গ্যালারী’র আ. সাত্তার, সামিয়া, এশিয়ান টিভির পাবনা প্রতিনিধি আর কে আকাশ, নিপা ইসলাম, নারী উদ্যোক্তা মুখরোচক এর স্বত্বাধিকারী আয়শা ইরা, রোজকার সদাই এর ইলোরা লেয়া, ঘরেই বাজার এর রোমানা আলম, সোনিয়া কিচেন এর সোনিয়া খাতুন, রূপার রান্নাঘর এর ইসরাত জাহান রূপাসহ অন্যান্য নারী উদ্যোক্তাগণ উপস্থিত ছিলেন।