প্রধান সূচি

আটঘরিয়ার যুবসমাজের মধ্যে মাদকের ছোবল সবচেয়ে কম :: তানভীর ইসলাম

আটঘরিয়া (পাবনা) প্রতিনিধি
পাবনা জেলার মধ্যে আটঘরিয়া উপজেলার যুবসমাজের মধ্যে মাদকের ছোবল সবচেয়ে কম। মাদকের কড়ালগ্রাস থেকে দূরে রাখতে স্থানীয় যুবকদের বিভিন্ন বিষয়ে প্রশিক্ষিত করে উন্নয়নের জন্য কাজে লাগানোর জন্য কার জরতে হবে।

রবিবার বঙ্গবন্ধু জাতীয় যুবদিবস উপলক্ষে ও রবি মৌসুমে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মধ্যে কৃষি পূর্ণবাসন কর্মসূচির আওতায় বিভিন্ন ফসলের বীজ ও সার বিতরন কালে বিশেষ অতিথির বক্তব্যে আটঘরিয়া উপজেলা যুবসমাজের প্রতিনিধি উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. তানভীর ইসলাস উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি এসময় আরও বলেন, পাবনা-৪ আসনের নবনির্বাচিত এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ মো. নুরুজ্জামান বিশ^াস এর সাথে কাঁধে কাঁদ মিলিয়ে আটঘরিয়া উপজেলার উন্নয়নে ঐক্যবদ্ধভাবে কাজ করতে ঘুমের সময় বাদে সবটুকু সময় উৎসর্গ করবো। তিনি এসময় আটঘরিয়া উপজেলার উন্নয়নের জন্য সকলক্ষেত্রে গুরুত্ব প্রদানের জন্য নবনির্বাচিত এমপি’র নিকট অনুরোধ জানান।

উপজেলা যুব উন্নয়ন ও কৃষি সম্প্রসারণ অফিসের আয়োজনে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যদেন আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও আটঘরিয়া পৌর মেয়র মো. শহিদুল ইসলাম রতন, পাবনা জেলা কৃষি সম্প্রসারণের উপপরিচালক মো. আব্দুল কাদের।

আটঘরিয়া উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ ফুয়ারা খাতুনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দেবোত্তর ইউনিয়নের চেয়ারম্যান মো. মোহাঈম্মীন হোসেন চঞ্চল, একদন্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ইসমাইল হোসেন সরদার, লক্ষীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ আনোয়ার হোসেন, আটঘরিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান রানা।

অনুষ্ঠান শেষে ৩১ জন যুবকের মাঝে ১৪ লক্ষ ৩০ হাজার টাকা যুবলোন বিতরণ করা হয় এবং কৃষি সম্প্রসারণ অধিদপ্তর থেকে ১০০০ জন কৃষকের মাঝে সরিষার বীজ, খেসারীর বীজ, মসুরের বীজ এবং ডিএপি, এমওপি সার বিতরণ করা হয়।

অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা কৃষি কর্মকর্তা রোখশানা কামরুন্নাহার ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. রাজু আহম্মেদ।