প্রধান সূচি

ঈশ্বরদীতে টেন্ডার নিয়ে সংঘর্ষ , আহত ৫ জন


ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
ঈশ্বরদীতে মৌসুমী ফলের বাগানের টেন্ডার নিয়ে দু’গ্রুপের সংঘর্ষে উভয় পরে পাঁচজন আহত হয়েছে। এদের মধ্যে ছুরিকাঘাতে ২ জন গুরুতর আহত হয়েছে। আহতদের মধ্যে ছাত্রলীগ কর্মী মুশফিক (১৮) কে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ও যুবলীগ কর্মী রবিউল ইসলাম (২৩) কে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকি তিনজনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। রবিবার (১ নভেম্বর) সকাল ১০টায় ঈশ্বরদী আঞ্চলিক কৃষি গবেষনা কেন্দ্রের হটিকালচার সেন্টারে মৌসুমী ফলের বাগানের টেন্ডার নিয়ে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে জড়িতরা সবাই যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মী।
প্রত্যদর্শীরা জানান, ৪৫ টি আম গাছ, ২০টি লিচু গাছ ও ২৫টি বড়ই গাছেরসহ কয়েকটি মৌসুমী ফলের গাছের ফল প্রতিবছরের মতো এবারো টেন্ডারের ঘোষণা দেয় ঈশ্বরদী আঞ্চলিক কৃষি গবেষনা কেন্দ্রের হটিকালচার সেন্টার। সকালে টেন্ডার জমা দেয়া নিয়ে দু’পরে মধ্যে সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষে শহরের শহীদ আমিন পাড়া এলাকার রবিউল ইসলাম (২৩) ও আলোবাগ এলাকার মুশফিক (১৮) কে ছুরিকাঘাত করে প্রতিপরা। এসময় আরো তিনজন সামান্য আহত হয়। এসময় ১টি মোটর সাইকেল ভাংচুরের ঘটনা ঘটে।
আহত রবিউল ও মুশফিককে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মুশফিকের অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।
এরিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা দায়ের হয়নি।