প্রধান সূচি

আটঘরিয়ায় অন্তঃসত্ত্বা গৃহবধুকে হত্যা ঃ স্বামী আটক

স্টাফ রিপোর্টার
পাবনার আটঘরিয়ায় অন্তঃসত্ত্বা গৃহবধু আমেনা খাতুনকে (২৫) নির্যাতন করে হত্যার অভিযোগ উঠেছে। সোমবার ভোর ৪টার দিক আটঘরিয়া পৌরসভার ধলেশ^র মহল্লায় এই ঘটনা ঘটে। এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য স্বামী আজিম উদ্দিনকে (২৮) আটক করেছে পুলিশ।

জানাযায়, উপজেলার আটঘরিয়া পৌরসভার ধলেশ^র মহল্লার মো. আমিন উদ্দিনের মেয়ে আমেনা খাতুন (২৫) একই গ্রামের হায়দার আলীর ছেলে আজিম উদ্দিনের সাথে ৮ বছর আগে বিয়ে হয়। বিয়ের পর থেকেই ধাপে ধাপে যৌতুক দাবী করে মানুষিক ও ম্বারীরিক ভাবে নির্যাতন করে আসছিল। এরই একপর্যায়ে গতকাল সোমবার ভোরে শ^াসরোধ ও নির্যাতন করে মেরে বাড়ির পাশে পুকুরে ফেলে রাখে।

এবিয়য়ে আমেনা খাতুনের পিতা মো. আমিন উদ্দিন বলেন, দীর্ঘদিন ধরে যৌতুকের জন্য আমার মেয়েকে নির্যাতন করে আসছিল। এর পূর্বে আমি একাধিকবার টাকা-পয়সা দিলেও তারা নির্যাতনের মাত্রা কমায়নি। এঘটনায় একাধিবার গ্রাম্য শালিস সমাধান হয়। ঘটনার দিন ভোরে আমাকে মোবাইল ফোনে ডাকলে ঘটনাস্থলে গিয়ে আমার মেয়ের লাশ পাশের পুকুরে ভাসতে দেখে এলাকার প্রধানদের খবর দেই।

এবিষয়ে আটঘরিয়া থানার অফিসার ইনচার্জ আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম বলেন, খবর পাওয়া মাত্র পুলিশ ফোর্স নিয়ে উপস্থিত হয়ে ঘটনার তদন্তপূর্বক লাশ ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী আজিম উদ্দিনকে আটক করা হয়েছে। তিনি বলেন বিষয়টি বিস্তারিত তদন্তপূর্বক আইনানুক ব্যবস্থা গ্রহন করা হবে। মামলার বিষয়ে তিনি বলেন, ঘটনার বিস্তারিত জেনে মামলা গ্রহণের প্রস্তুতি চলছে।