প্রধান সূচি

পাবনায় বিনম্র শ্রদ্ধায় জেলহত্যা দিবস পালিত

রফিকুল ইসলাম সুইট : বিনম্র শ্রদ্ধা আর নানা কর্মসূচীর মধ্যদিয়ে পাবনায় জেলহত্যা দিবস পালিত হয়েছে। মঙ্গলবার পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, শহীদ এম মনসুর আলী কলেজ, পাবনা জেলা আওয়ামীলীগ ও তার অঙ্গ ও সহযোগী সংগঠনের আয়োজনে জাতীয়, দলীয় ও কালো পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু ও চার নেতার প্রতিকৃতিতে পুস্পার্ঘ অর্পণ, দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
দিবসটি উপলক্ষে সকাল ১১ টায় করোনাকালীন স্বাস্থ্যবিধি মেনে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষে উপাচার্য প্রফেসর ড. এম রোস্তম আলী, কোষাধ্যক্ষ প্রফেসর ড. মোঃ আনোয়ার খসরু পারভেজ ও অতিরিক্ত রেজিস্ট্রার বিজন কুমার ব্রহ্ম স্বাধীনতা চত্বরে বঙ্গবন্ধুসহ জাতীয় চার নেতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধাজ্ঞাপন করেন। এসময় আরো শ্রদ্ধাজ্ঞাপন করেন শিক্ষক সমিতি, অফিসার্স এসোসিয়েশন, কর্মচারী সমিতি, বঙ্গবন্ধু পরিষদ, প্রক্টর অফিস, ছাত্র উপদেষ্টা দপ্তর, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল প্রশাসন, রসায়ন পরিবার, সমাজকর্ম সমিতি, লোকপ্রশাসন সমিতিসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।
পাবনা জেলা আওয়ামী লীগ কার্যালয়ে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ, দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পাবনা জেলা আওয়ামী লীগের ভারপাপ্ত সভাপতি রেজাউল রহিম লালের সভাপতিত্বে এসকল কর্মসুচীতে অংশগ্রহন করেন নাদিরা ইয়াসমিন জলি এমপি, জেলা আওয়ামী লীগ বিজয় ভুষন রায়, পৌর আওয়ামী লীগ নেতা এ্যাড. তসলিম হাসান সুমন, শাহাজান মামুন, শরিফুল হক পলাশ, কামরুজ্জামান রকি, শেখ রাসেল আলী মাসুদ, মেহেদী হাসান এপ্রিল, বঙ্গবন্ধু ও জাতীয় চার স্মৃতি সংসদ পাবনা জেলা শাখার সাধারণ সম্পাদক এ্যাড. শাহ আলম, জেলা যুবলীগ নেতা শিবলী সাদিক, মহিলা আওয়ামী লীগ,কৃষক লীগ নেতা তৌফিক উল আলম , যুব মহিলা লীগ নেতা এ্যাড, আরেফা খানম শেফালি, কোহিনুর ফেরদৌস কনা, আইরিন কিবরিয়া কেকা, রোমানা আক্তার মিতু প্রমূখ।
শহীদ এম মনসুর আলী কলেজে দিবসটি উপলক্ষে স্বাস্থ্য বিধি মেনে কোরান খানী, কালো ব্যাচ ধারন, পুষ্পার্ঘ অর্পণ, আলোচনাসহ নানা কর্মসুচী পালিত হয়। অধ্যক্ষ আব্দুস সামাদ খান এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন গভনিং বডির সভাপতি সোহেল হাসান শাহীন। এসব কর্মসুচীতে অংশগ্রহন করেন, শিক্ষক মো. আশরাফ আলী, মাকসুদা খুশি, সাইদুল ইসলাম, জাহাঙ্গীর ফিরোজ প্রমূখ।