প্রধান সূচি

পাবনা পুলিশের সহায়তায় নেত্রকোণা থেকে হারিয়ে যাওয়া দুই শিশু ফিরে পেল তাদের স্বজনকে

পাবনা প্রতিনিধি ঃ
পাবনা থানা পুলিশের সহায়তায় নেত্রকোণা জেলা থেকে হারিয়ে যাওয়া দুই শিশু ফিরে পেল তাদের স্বজনকে। শিশু ২ জনের নাম শান্ত (১০) এবং রাব্বি (৭)। এরা ২ দুইজন নেত্রকোণা জেলার আটপাড়া থানা এলাকার আবুল কাশেমের পুত্র।
পাবনা থানা পুলিশ সুত্রে জানা গেছে, গত ৬ নভেম্বর বিকেল ৪ টার দিকে হারিয়ে যাওয়ার দুই শিশু পাবনা থানার সামনে এসে কান্নাকাটি করতেছিল। এরপর পুলিশ তাদের নাম ঠিকানা জানতে পেরে থানা কর্তৃপক্ষ তার বার্তার মাধ্যমে নেত্রকোণা জেলার আটপাড়া থানায় সংবাদ পাঠান। সংবাদ পেয়ে গত মঙ্গলবার রাত ৮টার দিকে শিশু দুই জনের নানী বেগম (৪০) পাবনা থানায় এসে শিশু দুইজনকে তার নাতি বলে সনাক্ত করে। পাবনা থানার অফিসার ইনচার্জ নাসিম আহমেদ জানান, শিশুদের নানীর জিম্মায় দেওয়া হয়েছে। গতকাল বুধবার সকাল ৮ টার দিকে দুই নাতিকে নিয়ে নানী বেগম নেত্রকোণার উদ্দ্যেশ্যে রওনা হয়েছে বলে সুত্র মতে জানা গেছে।
একই সুত্রে জানা গেছে, একজন বাক ও শারিরীক প্রতিবন্ধী বয়স ১৩ বছরের এক কিশোরকে গত ৮ নভেম্বর পাবনা শহরের মেরিল বাইপাস সড়ক এলাকা থেকে স্থানীয় লোকজন উদ্ধার করে। এরপর উদ্ধারকৃত কিশোরকে পাবনা থানা পুলিশের কাছে সমর্পন করা হয়। বাক প্রতিবন্ধী কিশোরকে পুলিশ হেফাজতে রেখে খাবারসহ তার নিরাপত্তার সু-ব্যবস্থা কারা হচ্ছে। শিশুটি তার নাম ঠিকানা বলতে না পারায় তার পরিচয় জানা সম্ভব হয়নি। তার বার্তার মাধ্যমে এবং সোসাল মিডিয়ায় এ সংবাদটি জানানো হয়েছে বলে পুলিশ সুত্রে জানা গেছে।