প্রধান সূচি

ঈশ্বরদী উপজেলা চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোননয়ন পেলেন নায়েব বিশ্বাস

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে ঈশ্বরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান পদের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি, প্রবীণ রাজনীতিবিদ ও মুক্তিযুদ্ধের সংগঠক নায়েব আলী বিশ্বাস। শুক্রবার আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত নির্বাচনী বোর্ডের সভায় এই সিদ্ধান্ত গৃহীত হয়েছে।
গত ২রা এপ্রিল ঢাকার ইউনাইটেড হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় পাবনা-৪ আসনের পাঁচবারের নির্বাচিত জাতীয় সংসদ সদস্য, সাবেক ভুমিমন্ত্রী, পাবনা জেলা আওযামী লীগের সভাপতি, ভাষা সৈনিক ও মুক্তিযোদ্ধা শামসুর রহমান শরীফ মৃত্যুবরণ করেন। তাঁর মৃত্যুর পর পাবনা-৪ আসনটি শূন্য হলে উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নূরুজ্জামান বিশ্বাসকে এই আসনে আওয়ামী লীগের মনোনয়ন দেয়া হয়। নূরুজ্জামান বিশ্বাস উপজেলা চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করলে এই পদটি শুণ্য হয়।
নির্বাচন কমিশন উপ-নির্বাচনের সিডিউল ঘোষণা করলে আওয়ামী লীগের মনোনয়ন লাভের জন্য ১৯ জন প্রার্থি ফরম গ্রহন করেন। মনোনয়ন নিয়ে স্থানীয়ভাবে প্রার্থি, নেতা, কর্মী, সমর্থক ও সাধারণ ভোটারের মধ্যে গত কযেকদিন ধরেই টান টান উত্তেজনা ছিল। কে হচ্ছেন নৌকার প্রার্থি। নির্বাচনী বোর্ডের মনোনয়নের এই সিদ্ধান্তের মধ্য দিয়ে উত্তেজনার অবসান ঘটলো।