প্রধান সূচি

চাটমোহরে ‘কিডস্ ফুটবল কাপ’ টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

চাটমোহর, পাবনাঃ

মাদকমুক্ত দেশ গড়ার লক্ষে পাবনার চাটমোহর সরকারী আরসিএন এন্ড বিএসএন মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠে (ঐতিহাসিক বালুচর খেলার মাঠ) মাদকমুক্ত ও ভার্চুয়াল জগত থেকে সমাজকে দূরে রাখতে দ্যা রিয়েল জীম ও রংধু যুব সংঘের যৌথ আয়োজনে অনুর্ধ-১৮ ‘কিডস্ ফুটবল কাপ’ টুর্ণামেন্টের দ্বিতীয় আসরের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। ৪ ডিসেম্বর শুক্রবার বিকেল সাড়ে ৩টায় এ টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। এবারের আসরে নক-আউট ভিত্তিক পৌরসভাসহ ও বিভিন্ন ইউনিয়ন থেকে ৮টি দল অংশগ্রহণ করে।

ফাইনাল খেলায় শহীদ সামসুদ্দিন স্মৃতি সংঘ ৩-১ গোলে চিকনাই ফুটবল একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

প্রধান অতিথি হিসেবে ফাইনাল খেলার উদ্বোধন ঘোষণা করেন, সহকারি পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) সজিব শাহরীন।

খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সৈকত ইসলাম, সহকারি পুলিশ সুপার সজিব শাহরীন।

এ সময় উপস্থিত ছিলেন চাটমোহর প্রেসক্লাবের সভাপতি রকিবুর রহমান টুকুন, চাটমোহর ব্যবসায়ী সমিতির সভাপতি কে এম বেলাল হোসেন স্বপন, বেসরকারি সংস্থা পিসিডি নির্বাহী পরিচালক আলহাজ্ব শফিকুল আলম, সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত কর্নেল মনির আহমেদ কাদেরী, প্রবীণ খেলোয়ার আব্দুল বারী গুরু, রবিউল করিম রবি, আব্দুস সালাম সরকার, আশরাফুল আলম হেলাল, চাটমোহর সবুজ সংঘের নবনির্বাচিত সাধারণ সম্পাদক মোকলেছুর রহমান বিদ্যুৎ, আলহাজ্ব রফিকুল ইসলাম সরকার হেলাল, পরিতোষ আচার্য, ইকবাল আহমেদ খান লাবলু, দ্যা রিয়েল জীমের স্বত্তাধিকারী শাহরিয়ার ইবনে রেজা রিয়েল ও তৌহিদুল ইসলাম তাইজুল, সাংবাদিক শাহীন রহমান, ইকবাল কবীর রঞ্জু, লতিফ রন্জু নুরুল ইসলাম মাস্টার প্রমুখ।

চ্যাম্পিয়ন দলকে ট্রফি ও তিন হাজার টাকা প্রাইজমানি এবং রানার আপ দলকে ট্রফি ও দুই হাজার টাকা প্রাইজমানি দেয়া হয়। টূর্নামেন্টের সর্বোচ্চ গোলদাতা ও সেরা খেলোয়ার হিসেবে শহীদ সামসুদ্দিন স্মৃতি সংঘের শুভ কে পুরস্কৃত করা হয়। এছাড়া টূর্নামেন্টে বিভিন্নভাবে সহযোগিতা করায় বেশ কয়েকজন ব্যক্তিকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

দ্যা রিয়েল জীম ও রংধুন যুব সংঘের আয়োজনে গত ২৭ নভেম্বর আটটি দল নিয়ে নক আউট ভিত্তিক এই টূর্নামেন্ট শুরু হয়। টূর্নামেন্টের সহযোগিতায় ছিল আলেয়া ফাউন্ডেশন, অরবিটল লিংক স্কুল অ্যান্ড কলেজ, পিসিডি ও আজিজ অ্যান্ড সন্স।

খেলায় প্রধান পরিচালকের দায়িত্ব পালন করেন ফজলুল হক কালু। তার সহযোগি হিসেবে ছিলেন, আব্দুল মালেক ও বাশার সবুজ।

প্রতিদিনের মোতই ধারাবিবরণীতে ছিলেন, মোঃ আরমান হোসেন।

টুর্ণামেন্ট সফলভাবে সম্পন্ন হওয়ায় ও টুর্ণামেন্টের সার্বিক সহযোগিতা করায় সবাইকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান, দ্যা রিয়েল জীমের ব্যবস্থাপক পরিচালক তৌহিদুল ইসলাম তাইজুল। টুর্ণামেন্টের মিডিয়া পার্টনার ছিলেন দৈনিক চলনবিল ও দৈনিক আমাদের বড়াল।

টুর্ণামেন্টের সার্বিক সহযোগিতায় ছিলেন, চাটমোহর খেলোয়ার কল্যাণ সমিতি।